২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

নড়াইলে প্রাইভেট কার নিয়ে ছাগল  চুরি

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ৪, ২০২৩
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 
রিপন বিশ্বাস,নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলে প্রাইভেটকারে করে ছাগল নিয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে দুইজনকে আটক করেছে স্থানীয় জনগণ।
প্রাইভেট কার নিয়ে ছাগল চুরি
বুধবার (৪ জানুয়ারি) দুপুরের দিকে লোহাগড়া উপজেলার মানিকগঞ্জ বাজার থেকে একটি প্রাইভেট কারসহ তাদের আটক করে স্থানীয় জনতা। পরে তাদের লোহাগড়া থানা পুলিশে সোপর্দ করা হয়।
আটক ছাগল চোররা হলেন- লোহাগড়া উপজেলার পার মল্লিকপুর গ্রামের ছলেমান শেখের ছেলে হেলাল শেখ (২২) ও গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা চর পাড়া গ্রামের মিজানুর ভূঁইয়ার ছেলে মেহেদী হাসান (২৬)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, লোহাগড়া উপজেলার মাকড়াইল বীর বটতলা প্রধান সড়কের পাশে একটি কালো রঙের প্রাইভেট কারে হেলাল শেখ ও মেহেদী হাসান একটি ছাগল উঠিয়ে নেয়। অন্যটি উঠানোর সময় ছাগলের চিৎকারে ছাগলের মালিক জহিরুল ইসলাম টের পেয়ে তাদের ধাওয়া করেন। এসময় স্থানীয় জনতা বেশ কয়েকবার রাস্তায় তাদের আটকের চেষ্টা করলেও অবশেষে মানিকগঞ্জ বাজারে তাদের আটক করতে সক্ষম হয়।
এসময় চোর চক্রের অন্য সদস্য গাড়িচালক আলামিন পালিয়ে যায়। পরে স্থানীয়রা প্রাইভেট কারসহ তাদের লোহাগড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করে।
লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন বলেন, ছাগল চুরির ঘটনায় চোর চক্রের দুই সদস্যসহ একটি প্রাইভেট কার আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলমান রয়েছে। উদ্ধারকৃত ছাগল থানা হেফাজতে আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram