১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

প্রেমের বিয়ে অত:পর নব-দম্পতির আত্মহত্যা

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
মার্চ ২২, ২০২২
14
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
প্রেমের বিয়ে অত:পর নব-দম্পতির আত্মহত্যা
ছবি- সংগৃহীত | ছবি : প্রেমের বিয়ে অত:পর নব-দম্পতির আত্মহত্যা

নিজস্ব প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে বরের আর্থিক অবস্থা ভালো না হওয়ায় বিয়ে মেনে না নেয়ায় বিয়ের দিন নব-দম্পতির আত্মহত্যার ঘটনা ঘটেছে। ২১ মার্চ সোমবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার মাঝিহট্ট ইউনিয়নের দামগারা কারিগর পাড়া ও মাসিমপুর চালুঞ্জা তালুকদার পাড়ায় এ ঘটনা ঘটেছে। তবে বিষ পান ও গলায় রশি পেচিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছেন।

আত্মহত্যাকারী নবদম্পতি হলেন- উপজেলার মাঝিহট্ট ইউনিয়নের মাসিমপুর চালুঞ্জা তালুকদারপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে মার্জিয়া জান্নাত (১৯) ও তার নববিবাহিত স্বামী একই ইউনিয়নের দামগারা কারিগর পাড়া গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে দিনমজুর সবুজ মিয়া (২১)। এ ঘটনাই রাতেই থানা পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

থানা পুলিশ জানায়, নামুজা ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী মার্জিয়ার বাবা ধনী শ্রেণীর। দরিদ্র পরিবারের ছেলে সবুজ দিনমজুরের কাজ করেন। উভয়ের বাড়ি পাশাপাশি গ্রামে এবং তাদের মধ্যে প্রেমের সম্পর্ক দীর্ঘদিন ধরে চলে আসছিল। বিষয়টি জানাজানি হলে সোমবার (২১ মার্চ) বিকেলে দুজনে কাজী অফিসে গিয়ে গোপনে বিয়ে করেন। বিয়ের পর নতুন স্ত্রীকে নিয়ে নিজের বাড়িতে আসেন সবুজ। কিন্তু বরের আর্থিক অবস্থা খারাপ হওয়ায় মেয়ের পরিবার এ সম্পর্ক মেনে নেননি।

আরও পড়ুন>>>বেনাপোল দিয়ে দেশে ফিরলো আরও ২৩ বাংলাদেশী

এই কারণে সোমবার সন্ধ্যায় মেয়েকে জোর করে বাড়িতে নিয়ে যান পরিবারের সদস্যরা। রাত ১০টার দিকে এই নবদম্পতি মোবাইল ফোনে কথা বলছিলেন। এর একপর্যায়ে স্বামীকে মোবাইল কলের লাইনে রেখে বিষপান করেন মার্জিয়া। ফোনের অপরপ্রান্তে থেকে প্রেমিকার আত্মহত্যার বিষয়টি বুঝতে পেরে স্বামী সবুজ মিয়া রশি দিয়ে গলায় ফাঁস নেন। রাত ১২টার দিকে উভয় পরিবারের লোকজন বিষয়টি জানতে থানায় খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ রাতেই দুজনের মরদেহ উদ্ধার করেছে। এ বিষয়ে থানায় অভিযোগ দিলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram