৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

ফরিদপুরে আবাসিক হোটেলে হত্যাকাণ্ড, আটক ১

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ৯, ২০২৩
17
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
সংগৃহীত | ছবি : 

ডেস্ক রিপোর্ট: ফরিদপুর শহরে ‘পথিক আবাসিক হোটেল’ নামে এক আবাসিক হোটেলে আব্দুস সালাম খান (৫৯) নামে এক বৃদ্ধ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মো. আনিছ (৪০) নামে একজনকে আটক করেছে র‌্যাব-৮।

শনিবার (০৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে ফরিদপুরের কোতয়ালী থানার মৃরগী নামক এলাকা থেকে মো. আনিছকে আটক করা হয়। আটক আনিছ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মামুননগর গ্রামের আমরেজ খানের ছেলে।

আরো পড়ুন>>>সড়ক দুর্ঘটনায় এক ভ্যানযাত্রী নিহত।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর র‌্যাব-৮ এর একটি টিম জেলার কোতয়ালীর মৃরগী নামক এলাকায় অভিযান চালায়। এসময় শহরের পথিক আবাসিক হোটেলের হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে আনিছ নামের ওই ব্যক্তিকে আটক করা হয়।

ফরিদপুর র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার মো. শহিদুল ইসলাম বলেন, আটক আনিছের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এর আগে গত ০২ জানুয়ারি রাত ৮টার দিকে ফরিদপুর শহরের পথিক আবাসিক হোটেলের তৃতীয় তলার একটি কক্ষ থেকে আব্দুস সালাম খান নামের ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করে পুলিশ। মৃত সালাম খাঁন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার কুরসী কদমদী নামক এলাকার আ. রহমান খানের ছেলে। পরবর্তী এ হত্যাকাণ্ডের ঘটনা উদঘাটনে ও জড়িতদের ধরতে মাঠে নামে আইনশৃঙ্খলা বাহিনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram