১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বউ-শাশুড়ির ঝগড়ায় মধ্যস্থতা করতে গিয়ে প্রাণ গেল যুবকের

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
এপ্রিল ২৭, ২০২৪
12
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ডেস্ক রিপোর্ট:

জামালপুরের মাদারগঞ্জে বউ শাশুড়ির ঝগড়ায় মধ্যস্থতা করতে গিয়ে প্রতিপক্ষের লাঠির আঘাতে প্রাণ হারিয়েছেন জয়নাল আকন্দ (৪০) নামে এক যুবক। এ সময় আলমগীর (২৪) ও বাবুল (৩০) নামে আরও যুবক আহত হয়েছেন।

শনিবার (২৭ এপ্রিল) দুপুর ২টার দিকে উপজেলার বালিজুড়ি ইউনিয়নের মির্জাপুর আকন্দ বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, ১০ বছর আগে নিহতের চাচা খুরু আকন্দের মেয়ে ফুলেরা বেগমের সাথে পাশের বাড়ি শাবু মিয়ার ছেলের বিয়ে হয়। বিয়ের পর থেকেই বউ শাশুড়ির সঙ্গে বনিবনা নেই। আজ দুপুরে বউ শাশুড়ির ঝগড়া লাগলে নিহত জয়নাল আকন্দ ও তার ভাই মধ্যস্থতা করতে ফুলেরার শ্বশুরবাড়িতে যান। সেখানে কথা কাটাকাটির একপর্যায়ে শাবু মিয়া ও তার পরিবারের লোকজন জয়নাল আকন্দের মাথায় লাঠি দিয়ে আঘাত করেন। এ সময় লাঠির আঘাতে আলমগীর (২৪) ও বাবুল (৩০) নামে আরও দুই জন আহত হন। পরে আহতদের উদ্বার করে মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের নেওয়া হয়। আহতদের অবস্থা আশঙ্কাজনক হলে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে রেফার করা হয়। স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে জামালপুর নেওয়া পথে উচ্চ রক্তক্ষরণের কারণে জয়নাল আকন্দের মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মনজুরুল বারী নিশ্চিত করেছেন।

এ বিষয়ে মাদারগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram