২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বিএনপির আন্দোলনের ডাককে মানুষ শব্দ দূষণ মনে করে: কাদের

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ২৫, ২০২২
5
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
বিএনপির আন্দোলনের ডাককে মানুষ শব্দ দূষণ মনে করে: কাদের
ছবি- সংগৃহীত | ছবি : বিএনপির আন্দোলনের ডাককে মানুষ শব্দ দূষণ মনে করে: কাদের

ডেস্ক রিপোর্টঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলছেন, বিএনপির আন্দোলনের ডাককে মানুষ এখন শব্দ দূষণ মনে করে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকালে তিনি তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংকালে এ মন্তব্য করেন। ওবায়দুল কাদের বলেন, নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে কূটচাল ব্যর্থ হওয়ায় বিএনপি’র হতাশা আরও ঘনীভুত হয়েছে। তাদের রাজনীতিতে এখন দুর্দিন অতিক্রম করছে।

গণ-অভ্যুত্থানের মাধ্যমে সরকারের পতন ঘটানো হবে’, বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে সেতু মন্ত্রী বলেন, বিএনপি’র সকল প্রতিকূলতা ডিঙিয়ে মানুষ এগিয়ে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। জনগণ এখন হতাশাগ্রস্থ বিএনপি’র আন্দোলনের ডাককে শব্দদূষণ মনে করে।

আরও পড়ুন>>>৭ ফেব্রুয়ারি থেকে শুরু জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষা

সড়ক পরিবহন মন্ত্রী বলেন, বিএনপি ৬৯ এর মতো গণ-অভ্যুত্থানের স্বপ্ন দেখে, কিন্তু নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে জনগণ ব্যালটের মাধ্যমে তাদের বিরুদ্ধে যে অভ্যুত্থান দেখিয়েছে -তা বিএনপি দেখেও দেখে না, বুঝেও বুঝে না। বিএনপি এখনও অগণতান্ত্রিক পথে ক্ষমতা দখল করে জনগনের ঘাড়ে জগদ্দল পাথরের মতো সওয়ার হওয়ার দিবা স্বপ্ন দেখে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সরকার চায় একটি শক্তিশালী নির্বাচন কমিশন। আর এ লক্ষ্যে আইন প্রণয়নের উদ্যোগ নিয়েছে শেখ হাসিনা। সরকারের এই উদ্যোগকে বিএনপির স্বাগত জানানোর প্রয়োজন ছিল। অথচ আজ তারা স্বভাবগতভাবেই সমালোচনা করছে।

কাদের বিএনপি নেতাদের কাছে প্রশ্ন রেখে বলেন, তাদের শাসনামলে তারা কেন এই আইন করতে পারলেন না? করোনা সংক্রমণ আবারও বেড়ে যাওয়া প্রসঙ্গে সেতুমন্ত্রী দেশবাসী জনগণকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন, বাধ্যতামূলক মাস্ক পরিধানসহ সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। বিএনপির আন্দোলনের ডাককে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram