১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বিএনপি আর ষড়যন্ত্রের সুযোগ পাবে না: আইনমন্ত্রী

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
এপ্রিল ১, ২০২২
15
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
বিএনপি আর ষড়যন্ত্রের সুযোগ পাবে না: আইনমন্ত্রী
ছবি- সংগৃহীত | ছবি : বিএনপি আর ষড়যন্ত্রের সুযোগ পাবে না: আইনমন্ত্রী

ডেস্ক রিপোর্টঃ বাংলাদেশ উন্নয়নের সব সূচকে এগিয়ে আছে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, বাংলাদেশ যে সারাবিশ্বের অনেক দেশ থেকে ভালো আছে, যারা পাকিস্তানপ্রেমীদের এটা পছন্দ হয় না। তারা চায় বাংলাদেশকে দাবায়ে রাখতে। কিন্তু তারা জানে না, বাংলাদেশের জনগণকে কেউ দাবায়ে রাখতে পারবে না।

শুক্রবার (০১ এপ্রিল) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কসবা টি. আলী বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে আয়োজিত পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় বিএনপির ষড়যন্ত্রের কথা উল্লেখ করে বলেছেন, আমরা যখন জাতির পিতার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন করার কাজে ব্যস্ত ছিলাম, তখন রাতের বেলা আপনারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে খুন করতে পেরেছিলেন। সেই সুযোগ আর পাবেন না, জনগণ সম্পূর্ণ প্রস্তুত।

আরও পড়ুন>>>রাশিয়ার তেলের ডিপোতে ইউক্রেনের হামলা

আইনমন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর বাংলাদেশ ছিল রাজাকার- আল শামসদের ঘাঁটি। তারা দেশটাকে চালাত। যারা মা-বোনদের ইজ্জত নিয়েছে, বাবা-ভাইকে হত্যা করেছে, তারা বাংলাদেশের পতাকা উড়িয়ে মন্ত্রিত্ব করেছে। আর বলেছে বাংলাদেশ তো ভিক্ষা না করলে চলবে না।

তারা গেছে ইউরোপে ভিক্ষার থলি নিয়ে। দুই মিলিয়ন ডলার দিত, তাহলে বাংলাদেশের বাজেট হতো দুই দশমিক এক মিলিয়ন ডলার। এই টাকা এনে ওনাদের পকেট আর ভ্যানিটি ব্যাগে যেত। শেখ হাসিনা আসার পর বাংলাদেশ উন্নয়ন দেখেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram