১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বিএনপি এই সরকারের অধীনে নির্বাচনে যাবে না

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
নভেম্বর ৯, ২০২১
18
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
বিএনপি এই সরকারের অধীনে নির্বাচনে যাবে না
ছবি- সংগৃহীত | ছবি : বিএনপি এই সরকারের অধীনে নির্বাচনে যাবে না

ডেস্ক রিপোর্টঃ বর্তমান সরকারকে ভোট চোর দাবি করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, এই সরকারের অধীনে কোনো নির্বাচনে বিএনপি যাবে না। এই সরকারের সঙ্গে কোনো আলোচনাও হবে না।

জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ আয়োজিত ডিজেল-কেরোসিন, চাল, ডাল, তেল, লবণসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর সীমাহীন মূল্যবৃদ্ধির প্রতিবাদে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দ্রব্যমূল্য বাড়ানোর সঙ্গে স্বৈরাচারী সরকার সরাসরি জড়িত দাবি করে আমির খসরু বলেন, কারণ যেখানে একটি দল এবং সরকার একাকার হয়ে যায়, সেখানে আর কোনো নিয়ন্ত্রণ থাকে না। তারাই সিদ্ধান্ত নিচ্ছে, তারাই লুটপাট করছে, তারাই জনগণের ভোট কেড়ে নিচ্ছে, জনগণের অধিকার কেড়ে নিচ্ছে, একই ব্যক্তি।

আজকে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করা যাদের দায়িত্ব তারাই লুটপাট করছে। তারা সরাসরি লুটপাটের সঙ্গে জড়িত। এই লুটপাট বন্ধ হবে না, এটা দিন দিন বাড়তে থাকবে, আর আপনাদের পকেট থেকে টাকা নেবে।

আরও পড়ুন>>>ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শরিফুল ইসলামের নির্বাচনী প্রচারণা

ডিজেল-কেরোসিনের দাম ১৫টাকা বাড়ানো হয়েছে উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, এই টাকা তো বাংলাদেশের মানুষের পকেট থেকে দিতে হবে এবং এই টাকা তারা রাষ্ট্রীয় কোষাগার থেকে লুট করবে। এসব টাকা দেশে থাকছে না, সব বিদেশে চলে যাচ্ছে।

কারণ আওয়ামী লুটেরারা শত শত কোটি, হাজার কোটি, লক্ষ-কোটি টাকা লুট করছে। এত টাকা তো বাংলাদেশে রাখা সম্ভব না। এ টাকা তো বিদেশে পাচার করতেই হবে।

তিনি বলেন, এই সরকারের কোনো জবাবদিহিতা নেই। তারা বার বার জনগণের ভোট চুরি করে ক্ষমতা দখল করেছে। ২০০৮ থেকে শুরু করে ২০১৪-২০১৮তে চুরি করেছে। চুরি করতে করতে এখন পাকা চোর হয়ে গেছে। তবে কথায় আছে চোরের দশদিন, আর গৃহস্থের একদিন।

সামনে আর চুরি করা যাবে না। বিএনপি যে আন্দোলনের ডাক দিয়েছে, সেই আন্দোলনে পরিষ্কারভাবে আমরা বলেছি, এই ভোট চোর, দুর্নীতিবাজ, স্বৈরাচার সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবে না এবং আলোচনায়ও যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram