১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বিএনপি নেতা ইশরাকের নিঃশর্ত মুক্তি চাইলেন মির্জা ফখরুল

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
এপ্রিল ৬, ২০২২
16
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
বিএনপি নেতা ইশরাকের নিঃশর্ত মুক্তি
ছবি : সংগৃহীত | ছবি : বিএনপি নেতা ইশরাকের নিঃশর্ত মুক্তি

ডেক্স রিপোর্টঃ বিএনপি নেতা ইশরাক হোসেনের গ্রেফতারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার মুক্তির দাবি জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (৬ এপ্রিল) দুপুরে মতিঝিল থেকে ইশরাক হোসেনকে গ্রেফতারের পর গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ দাবি জানান।

মির্জা ফখরুল বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বুধবার মতিঝিল এলাকায় জাতীয়তাবাদী শ্রমিক দল ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে প্রচারপত্র বিলি করার সময় পুলিশ বিনা উস্কানিতে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য প্রকৌশলী ইশরাক হোসেনকে গ্রেফতার করেছে। গত নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থীও ছিলেন তিনি। আমি এ গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আরও পড়ুন>>>পঞ্চগড়ে ভূমিহীনদের ঘর নির্মাণ কাজ বিজিবির আপত্তিতে স্থগিত

বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, নিত্যপণ্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে প্রচারপত্র বিলির মতো একটি জনসচেতনতামূলক কর্মসূচি থেকে বিএনপি নেতা প্রকৌশলী ইশরাক হোসেনকে গ্রেফতারে আবারো প্রমাণিত হলো এ সরকার চরম জুলুমবাজ সরকার। ভয়াবহ আওয়ামী দুঃশাসনে জনগণের তীব্র ক্ষোভের মুখে সরকার এখন নিপীড়ণের পথ বেছে নিয়েছে।
বিএনপি নেতা ইশরাকের নিঃশর্ত মুক্তি
ফখরুল বলেন, শাসকগোষ্ঠী দেশে এক শ্বাসরুদ্ধকর অবস্থার সৃষ্টি করেছে। এই শ্বাসরুদ্ধকর অবস্থা থেকে উত্তরণে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানাচ্ছি। ইশরাক হোসেন একজন প্রতিবাদী বলিষ্ঠ তরুণ নেতা, তার সাহসী ভূমিকায় সরকার ভীত, তাই তিনি আওয়ামী প্রতিহিংসাপরায়ণ রাজনীতির শিকার হলেন।

এ সময় বিএনপি মহাসচিব অবিলম্বে প্রকৌশলী ইশরাক হোসেনের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram