২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বিএনপি মূলধারার রাজনীতি থেকে ছিটকে পড়ছে: সেতুমন্ত্রী

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ৩১, ২০২২
7
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
বিএনপি মূলধারার রাজনীতি থেকে ছিটকে পড়ছে: সেতুমন্ত্রী
ছবি- সংগৃহীত | ছবি : বিএনপি মূলধারার রাজনীতি থেকে ছিটকে পড়ছে: সেতুমন্ত্রী

ডেস্ক রিপোর্টঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, সাম্প্রদায়িক, উগ্রবাদ ও স্বাধীনতার শত্রুদের লালনের কারণেই বিএনপি এদেশের মূলধারার রাজনীতি থেকে দিন দিন ছিটকে পড়ছে।

সোমবার (৩১ জানুয়ারি) দুপুরে সচিবালয়ে তার দপ্তরে ব্রিফিংকালে তিনি এ সব কথা বলেন।‌ সেতুমন্ত্রী বলেন, ​বিএনপি জন্ম থেকেই মিথ্যাচারকে সাথী করে নিয়েছে। বিএনপি মুখোশ পরা গণতন্ত্রের ফেরিওয়ালা। তাদের বহুদলীয় গণতন্ত্র ছিল চটকদার বিজ্ঞাপনের মতো।

ওবায়দুল কাদের বলেন, বিএনপিই এদেশে ফ্যাসিবাদী শক্তি হিসেবে নিজেদের প্রতিষ্ঠা করেছে।এদেশের অর্থনীতিতে বিএনপি খাল কেটে কুমির এনেছিল। ভোট ডাকাতি, হ্যাঁ-না ভোটের মাধ্যমে প্রহসনের নির্বাচন, ভোটারবিহীন নির্বাচন এবং ভুয়া ভোটার সৃষ্টিতে তারা দেশে রেকর্ড সৃষ্টি করেছে। অথচ এ দলটি নির্লজ্জের মতো সরকারের ওপর নিজেদের ব্যর্থতার দায় চাপায়।

আরও পড়ুন>>>৮ মিনিট দেরিতে যবিপ্রবিতে ভর্তি হতে পারলেন না নিপুন

বিএনপির লবিস্ট নিয়োগ বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি রাজনৈতিক ফায়দা লুটতে গিয়ে রাষ্ট্রের অর্জনকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টায় লিপ্ত। জনগণের কাছে দলটির মুখোশ উন্মোচিত হয়ে গেছে। শেখ হাসিনার অর্জনকে বিতর্কিত করতে চায় বিএনপি। বিতর্কিত করতে চায় দেশের নির্বাচন ব্যবস্থাকে। বিএনপি মূলধারার রাজনীতি থেকে

সেতু মন্ত্রী বলেন, লবিষ্ট নিয়োগ করে রাষ্ট্র বিরোধী প্রচারণা চালানো তার জলন্ত প্রমাণ। বিএনপি রাজনৈতিক ফায়দা লুটতে গিয়ে রাষ্ট্রের অর্জনকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টায় লিপ্ত। জনগণের কাছে বিএনপির মুখোশ আজ উন্মোচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram