২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বিধবা নারীকে ধর্ষণ ও লুটপাটের ঘটনায় আটক-৪

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
অক্টোবর ৬, ২০২১
14
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
বিধবা নারীকে ধর্ষণ ও লুটপাটের ঘটনায় আটক-৪
ছবি- প্রতিনিধি | ছবি : বিধবা নারীকে ধর্ষণ ও লুটপাটের ঘটনায় আটক-৪

খায়রুল ইসলাম, পাইকগাছা (খুলনা) প্রতিনিধিঃ খুলনা পাইকগাছার পল্লীতে এক বিধবা নারীকে ধর্ষণ ও লুটপাট করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করেছে।

থানার ওসি এজাজ শফী জানান, উপজেলার চাঁদখালী ইউনিয়নের কালুয়া দক্ষিনপাড়া গ্রামের মৃত নিরোধ ঢালীর স্ত্রী (৩৫) তার ১৩ বছরের শিশু পুত্রকে নিয়ে ২৮ সেপ্টেম্বর রাতে প্রতিদিনের ন্যায় খাওয়া-দাওয়া শেষ করে নিজ বাড়ীতে ঘুমিয়ে পড়ে।

আরও পড়ুন>>>মানবপাচার রোধে এমপিদের মাধ্যমে জনসচেতনতা গড়তে হবে: স্পিকার

রাত ২টার দিকে মুখোশ পরা ৪ ব্যক্তি ঘরে ঢুকে স্টিলের বাক্স খুলে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে যাওয়ার সময় ৩ জন বিধবা ওই নারীকে ধর্ষন করে।

এ ঘটনায় পরের দিন ভিকটিম নারী বাদী হয়ে থানায় ৪ জনকে অজ্ঞাত আসামী করে মামলা করে। যার নং- ২৬। তাং- ২৯/০৯/২১ ইং। ইতোমধ্যে ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।

আরও পড়ুন>>>জেএসসি জেডিসিতে সনদে থাকবে না কোনো গ্রেড!
বিধবা নারীকে ধর্ষণ ও
এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মঙ্গলবার সন্ধ্যা থেকে রাতভর অভিযান চালিয়ে কয়রার বিভিন্ন স্থান থেকে ৪জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, কয়রার আমাদী গ্রামের শেখ জিয়াদ আলীর ছেলে ভাটা শ্রমিক ও পোনা ব্যবসায়ী শেখ অহিদুল ইসলাম (২৮), একই এলাকার মৃত অহেদ আলীর ছেলে মটরসাইকেল চালক রাকিবুল ইসলাম (২৬), শেখ খলিলুর রহমানের ছেলে বেকারী কর্মচারী মোনায়েম (২৫) ও উপজেলার মৌখালী গ্রামের মৃত ইউসুফ ঢালীর ছেলে ফেরদাউস ঢালী (৫১)।
বিধবা নারীকে ধর্ষণ ও
বুধবার সকালে আটককৃতরা সিনিয়র পুলিশ সুপার ডি-সার্কেল সাইফুল ইসলামের নিকট অপরাধের কথা স্বীকার করেন। আটক ৪ জন লুটপাট এবং এদের মধ্যে ৩জন ধর্ষণের সাথে সরাসরি জড়িত ছিল বলে ওসি এজাজ শফী জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram