২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বৃষ্টির কারণে এ আর রহমানের কনসার্ট বন্ধ

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
মার্চ ২৯, ২০২২
10
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
বৃষ্টির কারণে এ আর রহমানের কনসার্ট বন্ধ
ছবি- সংগৃহীত | ছবি : বৃষ্টির কারণে এ আর রহমানের কনসার্ট বন্ধ

ডেস্ক রিপোর্টঃ দুপুর থেকেই মিরপুরের আকাশে জমে ছিল মেঘ, শঙ্কা ছিল বৃষ্টির। অবশেষে সেই শঙ্কাই সত্যি হলো। মিরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত হওয়ার আগেই শুরু হয়েছে বৃষ্টি। বৃষ্টির কারণে স্থগিত আছে এ আর রহমানের কনসার্ট।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে কনসার্টের মূল আকর্ষণ এ আর রহমানের গান শুরু না হতেই হানা দেয় বৃষ্টি। সন্ধ্যা সোয়া ৬টা পর বৃষ্টি নেমে আসে। শুরুতে গুড়িগুড়ি হলেও কিছুক্ষণের মধ্যে মুষলধারে বৃষ্টি পড়তে থাকে। বৃষ্টির মাত্রা বাড়তে থাকায় বন্ধ হয়ে যায় কনসার্ট।

মাঠে উপস্থিত দর্শকদের কেউ কেউ দৌড়ে নিরাপদে আশ্রয় নিলেও ৫ ও ১০ হাজার টাকার টিকিট কাটা ভিআইপি দর্শকদের বৃষ্টিতে ভিজতে হয়।

এই অনুষ্ঠানে অংশ নিতে ২৪০ জনের বহর নিয়ে বাংলাদেশে এসেছেন এ আর রহমান। গতকাল সোমবার শের-ই-বাংলা স্টেডিয়ামের অস্থায়ী মঞ্চে অনুশীলনও সেরে নেন এই প্রখ্যাত গায়ক। কনসার্টে এ আর রহমান ৩৫টি গান গাইবেন বলে জানা গেছে।

আলোচিত এ কনসার্ট উপভোগ করতে মিরপুরের মাঠে যাওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। এজন্য সেখানে নেওয়া হয়েছে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা।

আরও পড়ুন>>>ইফতার-তারাবি-সেহরিতে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বেশ বড়সড় উদ্যোগ হাতে নিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ২০২০ সালের মার্চ মাসে হওয়ার কথা ছিল মুজিববর্ষ কনসার্ট। করোনাভাইরাসের কারণে সেই অনুষ্ঠান স্থগিত করতে বাধ্য হয় বিসিবি। এবার করোনার প্রকোপ কমায় ফের সেই কনসার্ট করার সিদ্ধান্ত নেয় তারা।

মঙ্গলবার (২৯ মার্চ) বিকেলে শুরু হয় এই কনসার্ট। বিকেল ৪টা ২০ মিনিটে জাতীয় সংগীতের মধ্য দয়ে শুরু হয় অনুষ্ঠান। এরপর মঞ্চে গান পরিবেশন করেন জনপ্রিয় ব্র‍্যান্ড মাইলস এবং কণ্ঠশিল্পী মতাজ। এই দুজনের গান পরিবেশনের পর মাগরিবের নামাজের বিরতি দেওয়া হয়।

এই বিরতির মাঝে সন্ধ্যা ৬টা ২০ মিনিটে শুরু হয় বৃষ্টি। এ জন্য আপাতত বন্ধ আছে কনসার্ট। যে মাত্রায় বৃষ্টি শুরু হয়েছে। তাতে এ আর রহমানের মঞ্চে ওঠা নিয়ে তৈরি হয়েছে শঙ্কা। এদিকে প্রধানমন্ত্রীও এখনো অনুষ্ঠানে আসেননি। বৃষ্টির কারণে এ আর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram