৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বেনাপোলে অস্ত্রসহ আটক ৩ জনের ১দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
মার্চ ৩, ২০২১
14
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 
এস,এম মারুফ, যশোর বেনাপোলঃ যশোর বেনাপোলে অস্ত্রসহ আটক তিনজনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।
বুধবার (৩ মার্চ) আসামিদের রিমান্ড আবেদনের শুনানী শেষে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক গৌতম মল্লিক এ আদেশ দিয়েছেন।
আসামিরা হলেন, সাদীপুর গ্রামের আহসার মোড়লের ছেলে সুজন হোসেন, আবু তয়েব মোড়লের ছেলে আনোয়ার হোসেন ও ভবেরবেড় গ্রামের নুরু মোড়লের ছেলে নোমান হোসেন।
বেনাপোলের ডাচ বাংলা ব্যাংকিং এর এজেন্ট শরীফ ট্রেডার্সের শরীফ হোসেন ও তার কর্মচারি শিমুল হোসেন টুটুল ১৩ লাখ ৮০ হাজার টাকা নিয়ে বেনাপোলে যান। সেখানে গিয়ে একটি ব্যাংকে ছয় হাজার টাকা জমা দেন। বাকি টাকা নিয়ে তিনি শার্শার দিকে একটি মোটরসাইকেলে করে ফিরছিলেন। পথিমধ্যে শার্শা মাঠপাড়া গ্রামের বিজিবি চেকপোস্ট পার হওয়া মাত্রই তিন ছিনতাইকারী মোটরসাইকেলে করে এসে টুটুলের পথরোধ করে। পরে তার কাছে থাকা সাত লাখ ৮০ হাজার টাকাভর্তি ব্যগ ছিনিয়ে নিয়ে বেনাপোলের দিকে চলে যায়।
সংবাদ পেয়ে শার্শা থানা পুলিশ এবং ডিবি পুলিশের একটি টিম প্রযুক্তি ব্যবহার করে ওই তিন ছিনতাইকারীকে আটক ও টাকা ও মোবাইল ফোন উদ্ধার করে।
এরপর তাদের স্বীকারোক্তিতে নোমানের বাড়ি থেকে একটি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। এ ব্যাপারে ডিবি পুলিশের এসএসআই শামীম হোসেন বাদী হয়ে আটক তিনজনকে আসমি করে অস্ত্র আইনে মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মফিজুর রহমান চৌধুরী আটক তিনজনের সাত দিনকরে রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram