২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বেনাপোলে দুই পাসপোর্ট যাত্রীর সোনার চেইন ও টাকা ছিনতাই, আটক-১

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জুন ১১, ২০২২
9
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
বেনাপোলে সোনার চেইন ও টাকা ছিনতাই
| ছবি : বেনাপোলে সোনার চেইন ও টাকা ছিনতাই

এস এম মারুফ, ক্রাইম রিপোর্টারঃ যশোরের বেনাপোল আন্তর্জাতিক চেকপোষ্ট থেকে দুই পাসপোর্ট যাত্রীর কাছ থেকে স্বর্ণের চেইন ও নগদ ৫৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ ও গোয়েন্দা সংস্থার সদস্যরা।

সূত্রে জানা যায়, ভারত থেকে আসা স্বপ্না অধিকারী (পাসপোর্ট নং-ইউ ৫০৬৯১০৪) নামে এক পাসপোর্ট যাত্রীর গলার চেইন ছিনিয়ে নিয়ে দৌঁড়ে পালানোর সময় স্থানীয়রা রাহুল হোসেন (২৮) নামে এক ছিনতাই কারীকে ধরে পুলিশের কাছে সোপর্দ করে।

আরও পড়ুন>>>অল্পের জন্য বেঁচে গেলেন সালমান খান, ব্যার্থ হলো খুনি

আটক ছিনতাইকারী রাহুল বেনাপোল পোর্ট থানাধীন দিঘিরপাড় গ্রামের আব্দুল রহমানের ছেলে।

অপরদিকে, আজিজুর রহমান নামে এক পাসপোর্ট যাত্রীর কাছ থেকে ছিনিয়ে নেওয়া ৫৫ হাজার টাকা চেকপোস্টের সাগির এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী জাহাঙ্গীর আলমের কাছ থেকে উদ্ধার করেছে জাতীয় গোয়েন্দা সংস্থার সদস্য ও বেনাপোল ইমিগ্রেশন পুলিশ। তবে এসময় তাকে আটক করা সম্ভব না হয়নি।

ভারতীয় পাসপোর্ট যাত্রী স্বপ্না অধিকারী বলেন, বেনাপোল চেকপোষ্ট ইমিগ্রেশনের আনুষ্ঠানিকতা শেষে বাহিরে এসে গাড়ির জন্য অপেক্ষা করার সময় এক যুবক আকস্মিক ভাবে তার গলার সোনার চেইনটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই যুবককে ধাওয়া করে ধরে পুলিশের হাতে সোপর্দ করে।

বেনাপোল ইমিগ্রেশন ওসি ইলয়াছ হোসেন বলেন, আজিজুর নামে একজন পাসপোর্ট যাত্রীর কাছ থেকে প্রতারণার করে ছিনিয়ে নেওয়া ৫৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে কিন্তু ওই প্রতারককে আটক করা সম্ভব হয়নি।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভুঁইয়া বলেন, আটক ছিনতাইকারীকে মামলা দিয়ে যশোর আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram