২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বেরোবির অনুষ্ঠিতব‍্য পরিক্ষাসমূহ স্থগিত ঘোষণা

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জুলাই ৩, ২০২১
12
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
বেরোবির অনুষ্ঠিতব‍্য পরিক্ষাসমূহ স্থগিত
| ছবি : বেরোবির অনুষ্ঠিতব‍্য পরিক্ষাসমূহ স্থগিত

স্টাফ রিপোর্টার রংপুরঃ দেশে করোনাভাইরাসের (কোভিড-১৯) বিস্তার রোধকল্পে সরকারি নির্দেশনা তথা কঠোর লকডাউন পরিস্থিতির কারণে বেগম রোকেয়া (বেরোবি) বিশ্ববিদ্যালয়ের স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের আগামী ৪ জুলাই হতে অনলাইনে অনুষ্ঠিতব্য সকল পরীক্ষা স্থগিত করা হয়েছে। দেশে চলমান কঠোর লকডাউন পরবর্তী দ্রুততম সময়ে পরীক্ষার তারিখ পুনরায় ঘোষণা করা হবে।

আরও পড়ুন>>>যশোরের কেশবপুরে গাজাসহ চিহ্নিত ব্যবসায়ীকে আটক

সভায় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনাসহ বিভিন্ন অনুষদের ডিন ও বিভাগীয় প্রধানগণ অনলাইনে অংশ গ্রহণ করেন।

আরও পড়ুন>>>কুষ্টিয়া পুলিশ লাইন্সে ১৫ হাজার পেঁপে গাছ রোপন

শনিবার (৩ জুলাই) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সভাকক্ষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের ৩১তম জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

আরও পড়ুন>>>নওগাঁর মান্দায় ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত-২

এছাড়া বহিঃসদস্য হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জের উপাচার্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভুগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. এ কিউ এম মাহবুব এবং একই বিশ্ববিদ্যালয়ের ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের প্রফেসর ড. শুচিতা শরমিন এই সভায় অংশ নেন।

আরও পড়ুন>>>ঝালকাঠির রাজাপুরে প্রতিপক্ষের হামলায় আহত

উল্লেখ্য, করোনা পরিস্থিতির কারণে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে শিক্ষামন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে চলমান পরীক্ষা স্থগিত করা হয়। সেই সকল স্থগিতকৃত পরীক্ষা ৪ জুলাই হতে অনলাইনে গ্রহণের জন্য গত ২৪ জুন অনুষ্ঠিত ডিনস কমিটির সভায় সিদ্ধান্ত গৃহীত হয়েছিল। এদিকে চলমান করোনা পরিস্থিতিতে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ সকল শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram