২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

ব্যাডমিন্টন খেলা নিয়ে সংঘরর্ষে, নিহত ২

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ১৭, ২০২৩
12
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
প্রতীকী ছবি | ছবি : 

ডেস্ক রিপোর্টঃ কক্সবাজার শহরে ব্যাডমিন্টন খেলা নিয়ে তর্কাতর্কির জেরে দুই পক্ষের পাল্টা-পাল্টি হামলায় দুই যুবক নিহত ও একজন আহত হয়েছেন।

সোমবার (১৬ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ১১টার দিকে কক্সবাজার শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন লারপাড়ায় এ ঘটনা ঘটে। কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. নাজমুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন>>>রাজধানীতে দুই যুবকের রহস্যজনক মৃত্যু

নিহতরা হলেন- কক্সবাজার শহরের লারপাড়া এলাকার নুরুল হুদার ছেলে সাইদুল ইসলাম (৩১) ও একই এলাকার আব্দুল হামিদের ছেলে কায়সার হামিদ (২৮)। আহত মুফিজ উদ্দিন (২১) একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে। তিনি কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে নাজমুল হক জানান, রাতে কক্সবাজার শহরের লারপাড়ায় স্থানীয় যুবকরা মিলে প্রতিদিনের মতো ব্যাডমিন্টন খেলছিলেন। এক পর্যায়ে খেলায় অশগ্রহণকারী দুজনের মধ্যে তর্কাতর্কি ঘটে। কিছুক্ষণ পর উভয়পক্ষ খেলার কোর্ট থেকে চলে যায়। পরে উভয়পক্ষ সংঘবদ্ধ হয়ে লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে কয়েকজন আহত হন। আহতদের মধ্যে স্থানীয়রা তিনজনকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন>>>এক মাদরাসাছাত্রীর বাল্যবিয়ে আটকে দিল প্রশাসন

নিহত সাইদুল ইসলামের ছোট ভাই মনিরুল ইসলাম বলেন, ব্যাডমিন্টন কোর্ট থেকে চলে আসার পর তিনি ও তার বড় ভাই সাইদুল ইসলামসহ কয়েকজন লারপাড়াস্থ বোন জামাইয়ের দোকানের সামনে কথা বলছিলেন। এ সময় স্থানীয় বাসিন্দা আব্দুল খালেকের ছেলে জয়নাল আবেদীন (৩০), তার ভাই আতিক হোসেন ও কামাল হোসেন এবং একই এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে মিজানুর রহমান দলবলে এসে সাইদুল ইসলামের সঙ্গে তর্কাতর্কি শুরু করে। এক পর্যায়ে তারা লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা করে। এতে আমার বড় ভাই সাইদুল ইসলামসহ তিনজন গুরুতর আহত হন।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) আশিকুর রহমান বলেন, রাতে রক্তাক্ত অবস্থায় তিনজনকে হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার আগেই অতিরিক্ত রক্তক্ষরণজনিত কারণে দুজনের মৃত্যু হয়। অপরজন হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থা শঙ্কামুক্ত নয়। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram