২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

ভারতে পাচারকালে ৩৮০টি হাঁসের বাচ্চা ধরল বিজিবি

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
মে ১০, ২০২২
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
ভারতে পাচারকালে ৩৮০টি হাঁসের বাচ্চা
আটক হুমায়ূন মিয়া | ছবি : ভারতে পাচারকালে ৩৮০টি হাঁসের বাচ্চা

শাহজাহান সাজু মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল সীমান্ত এলাকা থেকে ভারতে পাচারকালে ৩৮০টি হাঁসের বাচ্চা জব্দ করেছে বিজিবি ৫৫ ব্যাটালিয়ানের সিন্দুরখান বিওপির জওযানরা।এসময় ভারতীয় মাদকদ্রব্যসহ এক চোরাকারবারিকে আটক করা হয়।

মঙ্গলবার (১০ মে) দুপুরে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের সিন্দুররখান সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে হাঁসের বাচ্চা ও মাদকদ্রব্যসহ চোরাকারবারিকে আটক করা হয়।এসময় অপর এক চোরাকারবারি পালিয়ে যায়।

আরও পড়ুন>>>যশোরে এক সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব -৬

আটক হওয়া চোরকারবারি হুমায়ূন মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিন নগর উপজেলার ঢলমন্ডল গ্রামের বাসিন্দা।

পরে বিকেল সাড়ে ৫টার দিকে আসামিসহ জব্দকৃত আলামত শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করে বিজিবি।

বিজিবি সিন্দুরখান ক্যাম্পের কমান্ডার সুবেদার মো. তফাজ্জল হোসেন অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, এ চক্র গোপনে চোরাচালানে সক্রিয় ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এ চক্রের এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এসময় ভারতে পাচারের উদ্দেশ্যে আনা ৩৮০টি হাঁসের বাচ্চা, ভারত থেকে আসা বিভিন্ন প্রকারের ৯ বোতল মদ জব্দ করা হয়।
ভারতে পাচারকালে ৩৮০টি হাঁসের বাচ্চা
শ্রীমঙ্গল থানার ডিউটি অফিসার সহকারী উপ সহকারী পরিদর্শক (এএসআই) কাকলী রানী দাস জানান, বিজিবি’র নায়েক মাহবুব আলম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram