২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

ভুটানের জালে বাংলাদেশের গোল উৎসব

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
মার্চ ৮, ২০২৪
56
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্পোর্টস ডেস্ক : নিয়মরক্ষার ম্যাচে আজ ভুটানের বিপক্ষে মাঠে নেমেছিল বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ নারী দল। আর তাতেই করল বাজিমাত। সাফ অনূর্ধ্ব-১৬ উইমেন’স চ্যাম্পিয়নশিপে ভুটানকে গোলবন্যায় ভাসাল তারা।

আসরে নিজেদের প্রথম ম্যাচে নেপালকে ২-০ ব্যবধানে হারিয়ে শুরুটা হয় বাংলাদেশের। দ্বিতীয় ম্যাচে ভারতকে ৩-১ ব্যবধানে হারিয়ে নিশ্চিত করে ফাইনাল। আজ ভুটানের বিপক্ষে তারা জয় পায় ৬-০ গোলের বিশাল ব্যবধানে।

ভুটানের বিপক্ষে খেলতে নেমে গোল পেতে খুব বেশি দেরি হয়নি বাংলাদেশের। ত্রয়োদশ মিনিটে ফাতিমা আক্তারের ক্রস থেকে হেডে জাল খুঁজে নেন সুরভী আকন্দ প্রীতি। ৩৩তম মিনিটে গোল করে ব্যবধান বাড়ান ফাতেমা। বক্সের বাইরে থেকে ফ্রিকিকে তিনি জালের দেখা পান। পরের মিনিটে ফাতেমার কর্নার থেকে ফাঁকায় থাকা ক্রানুচিং মারমা হেডে বল জালে পাঠান।

দ্বিতীয়ার্ধের শুরুতে আবারও গোল পায় বাংলাদেশ। মৌমিতা খাতুনের ক্রস থেকে বল জালে পাঠান সাথী। ৬৮তম মিনিটে মৌমিতার পাস থেকে বল নিয়ে স্কোরলাইন ৫-০ করেন থুইনু মারমা। ভুটানের জালে শেষ পেরেকটি ঠুকে দিয়ে স্কোরলাইন ৬-০ করেন প্রীতি। ভারতের বিপক্ষে আগামী রোববার শিরোপা লড়াইয়ে নামবে বাংলাদেশ।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram