৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় প্রিয়াম

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
এপ্রিল ২৩, ২০২৪
6
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বিনোদন ডেস্ক : ১৯ এপ্রিল থেকে মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ৪৬তম আসর শুরু হয়েছে। উৎসবটি চলবে আগামী ২৬ এপ্রিল পর্যন্ত। এই উৎসবের মূল প্রতিযোগিতা বিভাগে স্থান পেয়েছে বাংলাদেশের সিনেমা ‘নির্বাণ’। উৎসবের উদ্বোধনী আয়োজনে অংশ নিয়েছেন নির্মাতা এবং অভিনেত্রী অভিনেত্রী প্রিয়াম অর্চি। সিনেমাটি পরিচালনা করেছেন আসিফ ইসলাম। মস্কো ফিল্ম ফেস্টিভ্যালে লাল গালিচায় লাল শাড়িতে নজর কেড়েছেন প্রিয়াম অর্চি।

এই অভিজ্ঞতা শেয়ার করে প্রিয়াম জানান, শাড়ি পরার কারণে সবার নজরে এসেছিলাম। এমন আয়োজনে উপস্থিত থাকতে পেরে আনন্দিত আমি। অনেকেই এসে আমার সঙ্গে কথা বলছিলেন, কেউ ছবি তুলছিলেন। অনেকেই আমাকে ভারতীয় ভেবেছিলেন। পরে তাদের আমাদের দেশ আর সিনেমা নিয়ে বলেছি।

পরিচালক জানান, উৎসবে নির্বাণ প্রদর্শিত হবে আগামী ২২ ও ২৪ এপ্রিল। এর আগে মস্কো উৎসবের ৪৪তম আসরে যুবরাজ শামীমের ‘আদিম’ এবং ৪৫তম আসরে নূরুল আলম আতিকের ‘পেয়ারার সুবাস’ প্রদর্শিত হয়। মস্কো উৎসবে সিলভার সেন্ট জর্জ অ্যাওয়ার্ড ও নেটপ্যাক সম্মাননা পেয়েছিল আদিম।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram