৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

মাইলফলকের ম্যাচে বিবর্ণ মোস্তাফিজ, হারল চেন্নাই

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
এপ্রিল ১, ২০২৪
46
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্পোর্টস ডেস্ক : আইপিএলের এ আসরে বল হাতে প্রথম দুই ম্যাচেই দারুণ পারফর্ম করেছিলেন মোস্তাফিজুর রহমান। কিন্তু তৃতীয় ম্যাচে ছন্দপতন হলো।

দেদারসে রান খরচ করলেন বাংলাদেশের এই বাঁহাতি পেসার। তার দল চেন্নাই সুপার কিংসও পারেনি জয় তুলে নিতে। তবে একটি উইকেট পেয়ে মাইলফলক ছুঁয়েছেন মোস্তাফিজ।

বিশাখাপত্তনমে আজ দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ২০ রানে হেরেছে চেন্নাই। আগে ব্যাট করে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯১ রান সংগ্রহ করে দিল্লি। দলটির ওপেনার ডেভিড ওয়ার্নার ও অধিনায়ক ঋষভ পন্থ তুলে নিয়েছেন ঝোড়ো ফিফটি। আরেক ওপেনার পৃথ্বী শ খেলেছেন ২৭ বলে ৪৩ রানের ইনিংস।

বল হাতে চেন্নাইয়ের সবচেয়ে বেশি খরুচে মোস্তাফিজ। ৪ ওভারে ৪৭ রান দিয়ে এক উইকেট নিয়েছেন তিনি। আগের দুই ম্যাচে তিনি চেন্নাইয়ের ঘরের মাঠ চিপকে ছয় উইকেট নিয়েছিলেন।

আজ মোস্তাফিজ বোলিংয়ে আসেন পাওয়ার প্লের শেষ ওভারে। প্রথম ওভারে দেন ১৮ রান। ওই ওভারে হজম করেন চারটি চার।

তবে দ্বিতীয় ওভারে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ান। মাত্র চার রান দিয়ে তুলে নেন ডেভিড ওয়ার্নারের উইকেট।

একমাত্র উইকেটের পথে একটি মাইলফলকও ছুঁয়েছেন মোস্তাফিজ। ২০ ওভারের ক্রিকেটে ৩০০ উইকেট পূর্ণ করেছেন তিনি। তবে পরের দুই ওভারে আবার ২৫ রান দেন মোস্তাফিজ।

পরে জবাব দিতে নেমে চেন্নাই পারেনি লক্ষ্যে থাকতে। ৩০ বলে ৪৫ রান করে রাহানে পথ দেখিয়েছিলেন। শেষদিকে ক্রিজে ছিলেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। কিন্তু তার ১৬ বলে ৩৭ রানের দুর্দান্ত ইনিংসও জয়ের জন্য যথেষ্ট হয়নি চেন্নাইয়ের। ১৭১ রানেই থেমেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram