২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

মাদারীপুরের কালকিনিতে মৎসজীবী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
ফেব্রুয়ারি ৮, ২০২২
14
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
মাদারীপুরে মৎসজীবী লীগ নেতাকে হত্যা
| ছবি : মাদারীপুরে মৎসজীবী লীগ নেতাকে হত্যা
রকিবুজ্জামান,মাদারীপুর জেলা প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনিতে মৎস্যজীবী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মানিক সরদার (৪০) কালকিনি উপজেলা মৎস্যজীবী লীগের সহ-সভাপতি ছিলেন।

তিনি উপজেলার আলীনগর ইউনিয়নের কালিনগর গ্রামের আলমগীর সরদারের ছেলে।

আরও পড়ুন>>>আলমগীর নিপুণ-জায়েদের দ্বন্দ্ব মেটানোর দায়িত্ব পেলেন

সোমবার রাত অনুমান সাড়ে ৮টায় দিকে নিজ বাড়ীর পার্শবর্তী একটি নির্জন স্থানে তাকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা।পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তাকে ফেলে পালিয়ে যায় হামলাকারীরা।
স্থানীয়রা জানিয়েছেন, উপজেলার আলীনগর ইউনিয়নের ব্যাবাইজ্জার ঠোডা নামক এলাকার পালরদী নদীর পাশে মানিক সরদারকে কুপিয়ে ফেলে রাখে দুর্বৃত্তরা। পরে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কারা মানিক সরদারকে কুপিয়ে হত্যা করেছে তা এখনো জানা যায়নি।
মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার রিয়াদ মাহমুদ বলেন, মানিক সরদার নামে এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসা হয়।
পরে পরীক্ষা নিরীক্ষা করে দেখা যায় সে মারা গেছে। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।
কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল নিহতের সত্যতা স্বীকার করে বলেন, মানিক সরদার নিহতের কথা শুনেছি। এলাকায় উত্তেজনা থাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। কারা খুন করেছে বিষয়টি তদন্ত সাপেক্ষে জানা যাবে। তবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেড়ে এই হত্যাকান্ড ঘটতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram