১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যশোরে হবু স্ত্রীকে সাথে নিয়ে বেড়াতে গিয়ে মারপিটের শিকার

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
এপ্রিল ১০, ২০২২
20
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
মুক্তিপণও দিতে হয়েছে
প্রতীকী ছবি | ছবি : মুক্তিপণও দিতে হয়েছে

স্টাফ রিপোর্টারঃ যশোরে হবু স্ত্রীকে সাথে নিয়ে বেড়াতে গিয়ে মারপিটের শিকার হয়েছেন আশরাফুল ইসলাম (২৩) নামে এক যুবক। দুর্বৃত্ত্বতের হাতে তার হবু স্ত্রীও মারপিটের শিকার হয়েছেন। মুক্তিপণও দিতে হয়েছে আশরাফুলকে ।

পুলিশ এই ঘটনায় দুইজনকে আটক করেছে। উদ্ধার করেছে মুক্তিপণ হিসাবে নেয়া ৮ হাজার টাকা ও মোবাইল ফোনসেট।

রোববার (১০ এপ্রিল) আটক দুইজনকে আদালতের মধ্যেমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আশরাফুল চৌগাছার ছোট কাকুড়িয়া গ্রামের আব্দুল আজিজের ছেলে। এই ঘটনায় তিন জনের নামে কোতয়ালি থানায় মামলা হয়েছে।

আরও পড়ুন>>>যশোরে অস্ত্র-ম্যাগজিন ও ফেন্সিডিলসহ দুই যুবক গ্রেফতার

আসামিরা হলো, যশোর সদর উপজেলার হৈবতপুর ইউনিয়নের হাফানিয়া গ্রামের মৃত শমসেরের ছেলে জিয়া (৪৩), মতিয়ার রহমানের ছেলে সিজান (২২) এবং খোকন কারির ছেলে লিটন (২২)।

আশরাফুল ইসলাম কোতয়ালি থানায় দায়েরকরা এজাহারে উল্লেখ করেছেন, মাস খানেক আগে পরিবারের সম্মতিতে শাহনাজ আক্তারের সাথে তার বিয়ে ঠিক হয়। গত ৭ এপ্রিল সন্ধ্যার দিকে উভয় পরিবারের অনুমতি নিয়ে সদর উপজেলার হাফানিয়া গ্রামে শাহনাজের বান্ধবী প্রিয়ার বাড়িতে বেড়াতে যান দুইজন। সে সময় আসামিরা ওই বাড়ির মধ্যে ঢোকে এবং হবু স্ত্রীকে মিথ্যা অপবাদ দেয়। তিনি প্রতিবাদ করলে আসামিরা লোহার রড দিয়ে তাকে এলোপাতাড়ি মারপিট করে। এ সময় হবু স্ত্রী শাহনাজ ঠেকাতে গেলে তাকেও মারপিট করে।

পরে আসামিরা তাকে সেখান থেকে তুলে নিয়ে একটি ঘরে আটকে রাখে এবং মুক্তিপণ হিসাবে ২ লাখ টাকা দাবি করে। তার কাছে থাকা এক হাজার তিনশ টাকা কেড়ে নেয়। আসামিরা তার মায়ের মোবাইল ফোন নম্বরে কল করে টাকা দাবি করে। টাকা না দিলে প্রাণে হত্যা করা হবে বলে হুমকি দেয়। বাধ্য হয়ে আসামিদের দেয়া বিকাশ নম্বরে ৮ হাজার টাকা পাঠানো হয়।

সেসময় আশেপাশের লোকজন ৯৯৯ নম্বরে কল করলে পুলিশ ঘটনাস্থলে যায় । পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামিরা পালিয়ে যায়।
যাওয়ার আগে আসামিরা এই বিষয়ে কোন মামলা করলে শাহনাজের বান্ধবী প্রিয়া ও তার পরিবারের লোকজনকে খুন করবে বলে হুমকি দেয়। পুলিশ সেখান থেকে তাদের উদ্ধার করে নিয়ে আসে।
মুক্তিপণও দিতে হয়েছে
এ বিষয়ে সাজিয়ালী পুলিশ ক্যাম্পের এসআই টিটু আলী জানিয়েছেন, এই ঘটনায় মামলা হওয়ার পর জিয়া ও সিজানকে গত শনিবার রাতে তাদের বাড়ি থেকে আটক করা হয়। আটক দুইজনকে রোববার আদালতের মধ্যেমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram