১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

মেহগনি বাগানে মিলল ৩ আগ্নেয়াস্ত্র

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ৩০, ২০২৩
14
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ডেস্ক রিপোর্টঃ জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার এক মেহগনি বাগানে পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেল তিনটি আগ্নেয়াস্ত্র (ওয়ান শুটার গান) পাওয়া গেছে।

সোমবার (৩০ জানুয়ারি) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান।

আরও পড়ুন>>>খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল গেট থেকে নবজাতক চুরি

তিনি জানান, রোববার (২৯ জানুয়ারি) রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আক্কেলপুরের বটতলী এলাকা হতে পরিত্যক্ত অবস্থায় ৩টি ওয়ান শুটার গান উদ্ধার করা হয়।

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, ৫-৬ জনের একটি গ্রুপ বেশ কিছুদিন ধরে আক্কেলপুর থানাধীন বটতলী এলাকায় ছিনতাইয়ের সঙ্গে জড়িত আছেন। তারা রাস্তায় চলাচলকারী সাধারণ মানুষকে অস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাই করত। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ওই এলাকায় একটি মেহগনি বাগানে অভিযান পরিচালনা করা হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই গ্রুপের সদস্যরা পালিয়ে গেলেও সেখান থেকে পরিত্যক্ত অবস্থায় তিনটি ওয়ান শুটার গান উদ্ধার করা হয়। আগ্নেয়াস্ত্রগুলো আক্কেলপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram