১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বাগেরহাটে ৪টি চোরাই মোটর সাইকেলসহ ৭ চোর  আটক 

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জুলাই ১১, ২০২২
15
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আব্দুল্লাহ ফারুক,জেলা প্রতিনিধি বাগেরহাটঃ বাগেরহাটের মোল্লাহাটে চোরাইকৃত ৪ টি মোটর সাইকেলসহ চোর চক্রের ৭ সদস্যকে আটক করেছে পুলিশ।

সোমবার (১১ জুলাই) আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন>>>বাগেরহাটের আশ্রয়ণ প্রকল্পে ঈদ উদযাপন করলেন শেখ তন্ময়

এর আগে শনিবার ও রোববার দুইদিন (৯ -১০ জুলাই) রাতে মোল্লাহাট ও গোপালগঞ্জ জেলার বিভিন্ন  স্থান থেকে তাঁদের  আটক করা হয়।

সিন্ডিকেটের মাধ্যমে চোর চক্র  বাগেরহাট, গোপালগঞ্জ, খুলনা এবং নড়াইল জেলার বিভিন্ন এলাকায় চোরাই মোটর সাইকেল বিক্রি করে আসছে বলে পুলিশ জানায়।

আটকৃত চোর চক্রের সদস্যরা হলেন- আল-আমিন শেখ (২১) শেখ শাহরিয়ার ইসলাম (২০), মো. সাইফ জামান শাকিল (১৯), মিতুল মল্লিক (১৯), সুব্রত সরকার (২০), মো. আমিনুর শেখ (২২), মো. ইসলাম শেখ (২০) এদের  বাড়ি মোল্লাহাটের উদয়পুর গ্রামে বাকি আসামীদের বাড়ি গোপালগঞ্জ জেলার বিভিন্ন এলাকায়।

তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে এস আই মো.মিঠুন উদ্দিন খানের নেতৃত্বে থানা পুলিশের চৌকশ একটি দল গত শনি ও রোববার দুইদিন ব্যাপি অভিযান পরিচালনের মাধ্যমে উক্ত চোরাই  ৪টি মোটর সাইকেল উদ্ধার ও চোর চক্রের ৭ সদস্যদের আটক করে।

ওসি সোমেন দাশ আরো জানান, চোর চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে মোটর সাইকেল চুরির কারবার করে আসছে। তারা সিন্ডিকেটের মাধ্যমে একের পর এক হাতবদল করে বাগেরহাটসহ চারটি জেলার বিভিন্ন উপজেলায় পার্টির কাছে চেরাইকৃত মোটরসাইকেল বিক্রি  করে আসছে। চোর চক্রের আরো সদস্যদের ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।  এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram