১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

মোল্লাহাটে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
মে ৩০, ২০২১
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
মোল্লাহাটে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট অনুষ্ঠিত
| ছবি : মোল্লাহাটে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট অনুষ্ঠিত

আব্দুল্লাহ ফারুক, বাগেরহাটঃ বাগেরহাট মোল্লাহাট উপজেলায়, খলিলুর রহমান ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত হল দুই দিনব্যাপী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনূর্ধ্ব ( ১৭) জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট ।

আরও পড়ুন>>>নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ৫৭৪ পিস ইয়াবাসহ গ্রেফতার-১

এ খেলায় প্রধান অতিথি ছিলেন, জনাব শাহিনুর আলম ছানা মিয়া, উপজেলা চেয়ারম্যান, সভাপতি ছিলেন, জনাব ওয়াহিদ হসেন, উপজেলা নির্বাহি কর্মকর্তা।

ফুটবল খেলায় মোল্লাহাট উপজেলার সাতটি ইউনিয়ন অংশগ্রহণ করেন। প্রথম রাউন্ড শেষ করে সেমিফাইনাল, পরে ফাইনাল অনুষ্ঠিত হয়। ফাইনালে শক্তিশালী উদয়পুর ইউনিয়ন বনাম কোদালিয়া ইউনিয়ন এর মাঝে চরম প্রতিযোগিতা হয়।

আরও পড়ুন>>>স্বাস্থ্য কমপ্লেক্সের গেটে প্রসুতির সন্তান প্রসব ! 

মোল্লাহাটে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট অনুষ্ঠিত
চ্যাম্পিয়ন উদয়পুর ইউনিয়ন

এ খেলায় উদয়পুর ইউনিয়ন কোদালিয়া ইউনিয়নকে দুই গোলে পরাজিত করেন। এ খেলায় চ্যাম্পিয়ন হয় উদয়পুর ইউনিয়ন। খেলা শেষে চ্যাম্পিয়ন এবং রানার্স আপ দু দলেরই খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেন, উপজেলা নির্বাহি অফিসার জনাব ওয়াহিদ হসেন।

এসময় ওয়াহিদ হোসেন বলেন খেলাধুলার মাধ্যমে নেশা ও বিভিন্ন গেমসের কবল থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে। আর সবচেয়ে বড় কথা খেলাধুলা করলে শরীর ও মন ভাল থাকে।

এ সময় আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি, অনিন্দ্য মন্ডল, অধ্যাপক এল জাকির হোসেন, ওসি তদন্ত জগন্নাথ, টিআইসি বিপ্লব কান্তি বিশ্বাস, বাস্তবায়ন কর্মকর্তা সজল, থানা মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী মোস্তাফিজুর রহমান, ও কোদালিয়া ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম।

এ খেলা সম্পর্কে দর্শকরা বলেন অনেকদিন পর আমরা সুন্দর একটা খেলা উপভোগ করলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram