৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যবিপ্রবিতে টিএসসি ভবনের ছাদ থেকে পরে শ্রমিক আহত

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
ফেব্রুয়ারি ১৭, ২০২৪
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্টাফ রিপোর্টার: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবির) টিএসসি ভবনের ৫ম তলা থেকে পরে সবুজ নামের এক শ্রমিক আহত হয়েছে। পরবর্তীতে ভবনের দেয়াল কেটে তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৭ ফ্রেব্রুয়ারি) দুপুরে শহীদ মসিয়ূর রহমান হল ও কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া সংলগ্ন ছাত্র শিক্ষক কেন্দ্র (টিএসসি) ভবনের ছাদের উপরে কাজ করার সময় এ ঘটনা ঘটে। আহত সবুজের গ্রামের বাড়ি যশোর জেলায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন সাজীয়ালি গ্রামে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের নির্বাহী প্রকৌশলী মিজানুর রহমান বলেন, আমি ঘটনা স্থলে সশরীরে উপস্থিত হই, সেখানে তাকে ভবনের দেয়াল কেটে আহত অবস্থায় উদ্ধার করা হয়। এবং হাসপাতাল পাঠানো হয়। পরবর্তীতে শ্রমিকদের সাথে কথা বলে জানতে পারি তারা চার পাঁচজন শ্রমিক উপরে কাজ করতে ছিল সবুজ ফোন চালাতে চালাতে ছাদের উপরে লিফটের দরজা খুলে উঁকি দিতে গিয়ে পড়ে যায়। সেখানে কোন সেফটির ইস্যু ছিল না। সে অসচেতনতার কারণে লিফট লাগানোর জায়গা দিয়ে নিচে পড়ে যায়। বর্তমানে সে সুস্থ রয়েছে।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram