৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যশোরের লকডাউন পরিদর্শন করলেন বিভাগীয় প্রধান রেঞ্জ ডিআইজি

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জুলাই ৫, ২০২১
13
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
যশোরের লকডাউন পরিদর্শন ডিআইজির
যশোরের চলমান লকডাউন পরিদর্শন করলেন পুলিশের খুলনা বিভাগের প্রধান রেঞ্জ ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন। | ছবি : যশোরের লকডাউন পরিদর্শন ডিআইজির

ডেক্স রিপোর্টঃ যশোরের চলমান লকডাউন পরিদর্শন করলেন পুলিশের খুলনা বিভাগের প্রধান রেঞ্জ ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন। লকডাউন পরিদর্শন কালে সাংবাদিকদের সাথে সংক্ষিপ্ত বক্তব্যে রাখেন।

আরও পড়ুন>>>যশোরে সবজি নিয়ে কর্মহীনদের বাড়িতে উপজেলা চেয়ারম্যান বিপুল

সোমবার (৫জুলাই) দুপুরে যশোর জেলার বিভিন্ন চেকপোস্ট পরিদর্শনশেষে তিনি শহরের প্রাণকেন্দ্র দড়াটানায় সাংবাদিকদের ব্রিফিং করেন।

বিভাগীয় প্রধান রেঞ্জ ডিআইজি বলেন,সারাদেশে মহামারি করোনা মোকাবেলা করতে আমাদের প্রথমতো তিনটি নিয়ম মেনে কাজ করতে হবে, হল মাস্ক পরা, শারীরিক দূরত্ববিধি মেনে চলা এবং বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়া। বাঁচতে হলে আমাদের অবশ্যই এই তিনটি সত্য মেনে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

আরও পড়ুন>>>উজিরপুরে নারী আসামীকে যৌন নির্যাতেন ওসি ও তদন্ত ইন্সপেক্টর ক্লোজড

যশোর পরিদর্শন কালে তিনি আরও বলেন, এই করোনা মোকাবেলায় পুলিশ গত ১৬ মাস ধরে নিরলস কাজ করে চলেছে। যশোরে লকডাউন চলছে, বসানো হয়েছে চেকপোস্ট। পুলিশ সর্বক্ষণিক সেখানে দাঁড়িয়ে নজরদারি করছে। বিশেষ প্রয়োজন ছাড়া কাউকেই রাস্তায় চলাচল করতে দেওয়া হচ্ছে না। এরপরেও যদি কেউ আইন অমান্য করে রাস্তায় চলাচল করে, তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন>>>সাতক্ষীরায় লকডাউন সফল করতে পুলিশের মহড়া

তিনি বলেন, করোনা পরিস্থিতি এখন বিশ্বজুড়ে। বাংলাদেশের অবস্থা ভালো না; তার মধ্যে যশোরের অবস্থা বেশি খারাপ। প্রতিদিনই যশোরে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা বাড়ছে। এই মহামারি থেকে বাঁচাতে দেশের সকল স্তরের মানুষকে এগিয়ে আসতে হবে। জনসচেতনতাই মুক্তির পথ। এসময় তিনি কয়েকজন পথচারির সাথে কথা বলেন এবং তাদেরকে জনসচেতনার জন্য বিভিন্ন পরামর্শ দেন।

এ সময় যশোরের পুলিশ সুপার প্রলয়কুমার জোয়ারদার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক) সার্কেল বিল্লাল হোসাইন, যশোর কোতয়ালী থানার ওসি মো তাজুল ইসলাম, যশোর ট্রাফিক বিভাগের ইন্সপেক্টর মাহবুব, আলম ইন্সপেক্টর সুভেন্দ্র কুমার মুন্সিসহ যশোর ডিবি, ও ডিএসবিসহ পুলিশের অন্যান্য বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন>>>
রংপুরের ফার্মেসিতেই পাওয়া যাচ্ছে না প‍্যারাসিটামল
দেড়কেজি গাঁজাসহ নাটোরে এক ব্যবসায়ী আটক
কোরবানি ওয়াজিব কী পরিমাণ সম্পদের থাকলে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram