৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যশোরে অস্ত্রসহ দুই যুবক আটক

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
জানুয়ারি ৪, ২০২৪
48
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্টাফ রিপোর্টারঃ যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন সিটি কলেজপাড়া হতে ০১ টি ওয়ানশুটারগান সহ ০২ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। আটককৃতরা হলেন,ঝিকরগাছা কাটাখালীর রফিকুল ইসলামের ছেলে মোঃ ইমরুল হাসান ইমরান (২১) ও ঝিকরগাছার কৃষ্ণনগরের মৃত কাজী কামরুল হাসান রতনের ছেলে কাজী তোফায়েল আহম্মেদ অভি (৩৫)।

গত বুধবার (০৩ জানুয়ারি) তারিখে র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন সিটি কলেজপাড়া এলাকায় দুইজন ব্যক্তি মাদকদ্রব্য নিজ হেফাজতে রেখে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি ০৩ জানুয়ারি ২০২৪ তারিখ সন্ধ্যায় সিটি কলেজপাড়া এলাকার সিটি কলেজ জামে মসজিদের সামনে পৌছালে ০২ জন ব্যক্তি মোটরসাইকেল যোগে পালানোর চেষ্টা করলে, আভিযানিক দলের সদস্যরা ঘেরাও পূর্বক তাদেরকে আটক করে। আসামীদ্বয়ের হেফাজত হতে ০১ টি ওয়ানশুটারগান ও ০১ টি মোটরসাইকেল উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

র‍্যাব-৬ যশোরের কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, তারা পরষ্পর সহযোগীতায় অবৈধ অস্ত্র সল্প মূল্যে ক্রয় করিয়া যশোর জেলা সহ আশে-পাশের জেলার বিভিন্ন এলাকায় বেশি দামে বিক্রি/সরবরাহ করে থাকে। উদ্ধারকৃত ওয়ানশুটারগান ক্রয় করিয়া বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রেখেছিল মর্মে তারা স্বীকার করে। এছাড়াও বিভিন্ন সময় অবৈধ অস্ত্রের ভয়-ভীতি প্রদর্শন করে চাঁদাবাজি ও অপহরণের সাথে জড়িত থাকায় তাদের বিরুদ্ধেমামলা বিচারাধীন রয়েছে। জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদ্বয়কে যশোর জেলার কোতয়ালী মডেল থানায় হস্তান্তর এবং তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram