২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যশোরে ইন্টার্ণ ও পোস্টগ্রাজুয়েট প্রাইভেট ট্রেইনি ডাক্তারদের কর্মবিরতি

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
মার্চ ২৪, ২০২৪
9
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ডেস্ক রিপোর্টঃ বকেয়া ভাতা পরিশোধ এবং ভাতা বৃদ্ধির দাবিতে ইন্টার্ণ ডাক্তার এবং পোস্টগ্রাজুয়েট প্রাইভেট ট্রেইনি ডাক্তারা কর্মবিরতি পালন করেছে। আজ দুপুরে যশোর জেনারেল হাসপাতালে এই কর্মবিরতি পালন করা হয়। কর্মবিরতি শেষে এক সংবাদ সম্মেরনে তারা বলেন, দাবি পূরণ না হলে আগামীকাল দুপুর ২টার মধ্যে ইন্টার্ণ ডাক্তার এবং পোস্টগ্রাজুয়েট প্রাইভেট ট্রেইনি ডাক্তারা হাসপাতাল ছাড়তে বাধ্য হবে বলে হুশিয়ারি দেন। একই সাথে বৃহত্তর কর্মসূচি দেওয়া হবে বলে জানান।

তারা বলেন, পোস্টগ্রাজুয়েট প্রাইভেট ট্রেইনি ডাক্তারদের মাসিক ভাতা ৫০ হাজার ও ইন্টার্ণ ডাক্তারদের মাসিক ভাতা ৩০ হাজার করার দাবি জানান। এফসিপিএস, আবাসিক, অনাবাসিক ডাক্তারদের বকেয়া ভাতা অবিলম্বে পরিশোধের দাবি জানানো হয়। এছাড়া চিকিৎসকদের সুরক্ষা আইন সংসদে পাশ ও বাস্তবায়নের দাবি করা হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পোস্টগ্রাজুয়েট প্রাইভেট ট্রেইনি ডাক্টরস এ্যাসোসিয়েশনের যশোরের সভাপতি ডা. সরদার রাব্বি হাসান, সম্পাদক ডা. বিশ্বজিৎ সরকার, সিরাজুম মুনিরা রহিম  প্রমুখ।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram