১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যশোরে ককটেলসহ সন্ত্রাসী আটক

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
এপ্রিল ২, ২০২২
16
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
যশোরে এক গৃহবধূকে যৌন নীপিড়নের অভিযোগে যুবককে আটক
ছবি- সংগৃহীত | ছবি : যশোরে এক গৃহবধূকে যৌন নীপিড়নের অভিযোগে যুবককে আটক

নিজস্ব প্রতিনিধিঃ ডিবি পুলিশ যশোর শহরের পূর্ব বারান্দি মোল্লাপাড়া আমতলা নদীর পাড় থেকে ককটেলসহ শুকুর আলী (২১) নামে এক সন্ত্রাসীকে আটক করেছে। আটক শুকুর ওই এলাকার বাসিন্দা।

এ সময় একই এলাকার শাহারাজসহ আরো ২/৩ জন সন্ত্রাসী পালিয়ে যায়। এ ঘটনায় ডিবি পুলিশের এস আই ইদ্রিসুর রহমান আটক ও পলাতক ২ জনসহ অজ্ঞাত নামা ২/৩ জনকে আসামি করে কোতয়ালি থানায় মামলা করেন। মামলার আসামিরা হচ্ছে পূর্ব বারান্দি মোল্লাপাড়া আমতলা নদীর পাড়ের শুকুর ও শাহরাজ।

আরও পড়ুন>>>নরসিংদীতে মাহে রমজানে যানজট ও দুর্ঘটনা প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত 

মামলায় ইদ্রিসুর রহমান বলেছেন, শনিবার রাতে তারা গোপনে খবর পান কয়েকজন সন্ত্রাসী পূর্ব বারান্দি মোল্লাপাড়া আমতলা নদীর পাড় জনৈক আজিজুল আজিম ওরফে বাবুর (৪৫) বাড়ির দক্ষিন পাশে বালুর মাঠের উত্তর পূর্ব কোনে অপরাধ সংগঠনের জন্য অবস্থান করছে।

এই খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালালে পুলিশের উপস্থিতিটের পেয়ে শুকুর আলী পালানোর চেষ্টা করে তাকে আটক করা হয়। এ সময় শাহারাজসহ ২/৩ জন দৌড়ে পালিয়ে যায়।

আটক শুকুরের ডান হাতে থাকা টিস্যু কাপড়ের ব্যাগের ভিতর থেকে একটি ককটেল বের করে দেয়। প্রাথমিক জিজ্ধসাবাদে আটক শুকুর স্বীকার করে অসৎ উদ্দেশ্যের জন্য ককটেল নিজের কাছে রাখে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram