২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যশোরে চোখ উপড়ে ও পুরুষাঙ্গ কেটে হত্যা

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
মে ৩০, ২০২২
15
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

তারিকুল রায়হান, যশোরঃ যশোরের বাঘারপাড়ায় চোখ উপড়ে, শ্বাসরোধ ও পুরুষাঙ্গ কেটে নকিম উদ্দিন (৬০) নামে এক শ্রমিককে হত্যা করা হয়েছে।

সোমবার (৩০ মে) দিবাগত রাতে উপজেলার দরাজহাট ইউনিয়নের পাইকপাড়ার বেনজির আহম্মেদের বাড়ির একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন>>>নেপালে বিমান বিধ্বস্ত, ১৪ মরদেহ উদ্ধার

নিহত নকিম ‍উদ্দিন বাঘারপাড়া উপজেলার ধুপখালী গ্রামের মৃত দলিলুদ্দিন মোল্লা ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দিন।
যশোরে চোখ উপড়ে পুরুষাঙ্গ কেটে হত্যা
স্থানীয় ও পুলিশ জানান, গত ২৬ মে উপজেলার ছাতিয়ানতলা বাজার থেকে ধান কাটার জন্য তিনজন শ্রমিক ভাড়া করে নিয়ে আসেন বেনজির আহম্মেদ। এরমধ্যে একজন রবিবার (২৯ মে) বিকালে চলে যান। বাকি দুইজন শ্রমিক রাতে খাওয়া-দাওয়া শেষ করে কৃষক বেনজিরের বাড়ির এককক্ষে ঘুমায় পড়েন। সকাল ৬টায় ওই দুই কৃষককে ঘুম থেকে ডেকে তুলতে মালিক (বেনজির) ঘরের দরজায় যেয়ে দেখতে পায় দরজা খোলা। ঘরের ভিতরে যেয়ে দেখেন চোখ উপড়ানো ও পুরুষাঙ্গ কাটা নকিম উদ্দিন পড়ে আছেন।

যশোর পুলিশের মুখপাত্র ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার জানান, নকিম উদ্দিনকে পুরুষাঙ্গ কেটে, চোখ উপড়ে ও শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। তার সাথে থাকা অজ্ঞাত অপর শ্রমিক খুন করে পালিয়ে যায় বলে ধারনা করা হচ্ছে। পালিয়ে যাওয়া ও শ্রমিকের পরিচয় পাওয়া যায়নি।
যশোরে চোখ উপড়ে পুরুষাঙ্গ কেটে হত্যা
বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দিন বলেন, হত্যাকাণ্ডের সাথে জড়িত আসামি ধরার জন্য অভিযান চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram