২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যশোরের শার্শায় ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
এপ্রিল ৭, ২০২২
11
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
যশোরে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত
| ছবি : যশোরে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত

এস এম মারুফ, ক্রাইম রিপোর্টারঃ যশোরের শার্শায় ট্রাকের ধাক্কায় কওছার আলী (৯০) নামে এক ভ্যান যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় ভ্যানচালক সাহেব আলী (৬৫) গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে বাগআঁচড়ার স্হানীয় এক ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

নিহত কাওছার ঝিকরগাছা নাভারন গোডাউন কলোনি পুর্ব পাড়া গ্রামের কালুর ছেলে।

বৃহস্পতিবার (৭ই এপ্রিল) সকাল ৭টার দিকে যশোর- সাতক্ষীরা মহাসড়কের বেলতলা মুড়ির মিল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন নাভারন হাইওয়ে থানা পুলিশের (ওসি) মন্জুরুল ইসলাম।

আরও পড়ুন>>>খুলনার কপিলমুনিতে মাটি খুঁড়লেই পাওয়া যায় বর্গাকার প্রাচীন আমলের ইট

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে কওছার কবিরাজ বাড়ী যাওয়ার জন্য ভ্যানযোগে তার জামাইয়ের বাড়ী থেকে সোনাবাড়ীয়াই যাচ্ছিলো। পথিমধ্যে যশোর - সাতক্ষীরা মহাসড়কের বেলতলা মুড়ির মিল নামক স্হানে পৌছালে সাতক্ষীরাগামী দ্রুতগতির একটি ট্রাক( ঢাকা মেট্রো ট-২০২৯২৮) ভ্যানের পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।
যশোরে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত
এতে কওছার ও ভ্যানচালক সাহেব আলী পাকা রাস্তার উপর ছিটকে পড়ে মারাত্নক আহত হয়। স্হানীরা পরে তাদেরকে উদ্ধার করে বাগআঁচড়া একটি ক্লিনিকে ভর্তি করে। এতে কওছারের অবস্হার অবন্নতি হলে তাকে যশোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
যশোরে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত
নাভারন হাইওয়ে পুলিশের ওসি মন্জুরুল ইসলাম জানান, সাতক্ষীরাগামী দ্রুতগতির ট্রাক যাত্রীবাহী ভ্যানে ধাক্কা দিলে হাসপাতালে একজন নিহত হয়েছে। অপরজন চালক এতে মারাত্নক আহত হয়েছে। এ ঘটনার পর ট্রাকের চালক পলাতক আছেন। ট্রাকটি জব্দ করার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram