২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যশোরে প্রথম দিনে ২ হাজার টিকা প্রদানের লক্ষ্যমাত্রা 

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
ফেব্রুয়ারি ৬, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
যশোরে প্রথম দিনে ২ হাজার টিকা
ফাইল ফটো | ছবি : যশোরে প্রথম দিনে ২ হাজার টিকা

জেলা প্রতিনিধি যশোর : আগামী কাল রবিবার থেকে সারাদেশে শুরু হচ্ছে করোনা টিকা প্রদান। প্রথম দিন ২ হাজার ডোজ টিকা দেওয়ার লক্ষ্য হাতে নিয়েছে যশোর স্বাস্থ্য বিভাগ।

শনিবার(৬ ফেব্রুয়ারি) দুপুর ১২ টা পর্যন্ত যশোর জেলায় করোনা টিকা নেওয়ার জন্য নিবন্ধন করেছেন ৩ হাজার ৮ শ ৬৭ জন।এ তথ্য যশোর সিভিল সার্জন অফিস সুত্রে জানা গেছে।
আরও পড়ুন>>>যশোরের ১৫৫৫ শিক্ষা প্রতিষ্ঠানে নেই শহিদ মিনার

সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন জানান, দুপুর ১২ টা পর্যন্ত যশোর জেলায় করোনা টিকার জন্য রেজিস্ট্রেশন করেছেন ৩ হাজার ৮ শ ৬৭ জন।
এরমধ্যে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ১ হাজার ৮৬ জন, সিএমএইচ এ ৯৪৭ জন,
অভয়নগর উপজেলায় ১৯৭ জন, বাঘারপাড়া উপজেলায় ১৫৫ জন, চৌগাছায় ১৭৮ জন, ঝিকরগাছা উপজেলায়, ১৪৯ জন, কেশবপুর উপজেলায় ২০৩ জন, মনিরামপুর উপজেলায় ৩৯৬, শার্শা উপজেলায় ৫৫৬ জন।

আরও পড়ুন>>>একুশে পদকে ভূষিত হলেন ভাষা সৈনিক এ‍্যাডভোকেট আফসার উদ্দিন আহমেদ

টিকা দেওয়ার জন্য যশোরে ১১ টি কেন্দ্রে ৩৬ টি টিম কাজ করবে। এরমধ্যে জেনারেল হাসপাতালে ১৫ টি টিম ও উপজেলাগুলোতে ২১ টি টিম কাজ করবে।

প্রতিটিমে ২ জন করে টিকাদানকারি সেবিকা ও ৪ জন স্বেচ্ছাসেবক থাকবেন। প্রথম দিন সকাল ১০ টা থেকে ৩ টা পর্যন্ত চলবে বিরতিহীনভাবে, পরবর্তীদিন থেকে সকাল ৮ টা থেকে টিকাদান কার্যক্রম চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram