২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যশোরের বেনাপোলে ভূয়া এনএসআই গ্রেফতার

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
মে ১৫, ২০২২
10
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
যশোরে ভূয়া এনএসআই গ্রেফতার
| ছবি : যশোরে ভূয়া এনএসআই গ্রেফতার
এস এম মারুফ, ক্রাইম রিপোর্টারঃ যশোরের বেনাপোল ইমিগ্রেশন দিয়ে ভারতে যাবারকালে নিজেকে এনআইএস এর ফিল্ড অফিসার পরিচয় দেওয়ার সময় আরিফুল ইসলাম (৩০) নামে এক ভূয়া সরকারি অফিসারকে গ্রেফতার করেছে বেনাপোল আন্তজার্তিক ইমিগ্রেশন পুলিশ।

আটক আরিফুল ঝিনাদহ’র শ্রীপুর থানাধীন বরালিদহা গ্রামের খান আবু জাহিদের ছেলে।

রোববার ( ১৫ মে) সকাল ৯টার সময় বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভেতর এ ঘটনা ঘটে। তার পাসপোর্ট নং BT0698644।

আরও পড়ুন>>>বিদেশ যাচ্ছেন ইসির অতিরিক্ত সচিবসহ চার কর্মকর্তা

ইমিগ্রেশন সূত্রে জানা যায়, প্রথমে এক পাসপোর্ট যাত্রী ডেক্সে এসে নিজেকে এনএসআইয়ের ফিল্ড অফিসার পরিচয় দেন। এরপর বলেন আমি ঢাকা সেগুনবাগিচায়
কর্মরত আছি। এখন ভারতে যাব। এসময় ডেক্স অফিসার তার জিও লেটার দেখতে চাইলে সে দেখাতে পারেনি। বিষয়টি ইমিগ্রেশন ওসি’কে জানানো হয়।
যশোরে ভূয়া এনএসআই গ্রেফতার
ইমিগ্রেশনের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাজু বিষয়টি স্বীকার করে বলেন, বিষয়টি ডেক্স অফিসার জানালে আমি তার সাথে কথা বলি। এসময় তার কথাবার্তা সন্দেহজনক মনে হলে বেনাপোল স্থলবন্দরের কর্মরত এনএসআই অফিসারকে খবর দিলে, তারা আটক আরিফুলের সাথে কথা বললে সে অসঙ্গতিপূর্ণ কথাবার্তা বলে।

এসময় মুঠোফোনে তার স্ত্রী ও শশুরের সাথে কথা বললে তারা জানান, সে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এনএসআই এ চাকুরি করেন।

এসময় আটক আরিফুলের কথা মিথ্য প্রমানিত হলে পরে বেলা সাড়ে ১১টার দিকে ইমিগ্রেশন ওসি মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করেন।
যশোরে ভূয়া এনএসআই গ্রেফতার
এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন ভূঁইয়া জানান, আটককৃত ভূয়া এনএসআই আরিফুলকে আগামীকাল আদালতে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram