৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যশোরে যুবকের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
এপ্রিল ১৬, ২০২৪
11
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ডেস্ক রিপোর্টঃ যশোর শহরের ষষ্টিতলাপাড়া থেকে আশিকুর রহমান হৃদয় (৩০) নামে এক টাইলস মিস্ত্রির অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ১১টার দিকে বসন্ত কুমার সড়কের ভাড়া বাড়ি থেকে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়।
থানা পুলিশ প্রাথমিকভাবে ধারণা করেছে, স্ত্রীর উপর অভিমান করে ৩/৪ দিন আগে তিনি গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। কিন্তু বাড়িতে কেউ না থাকায় বিষয়টি জানাজানি হয়নি। তিনি একই এলাকার মনি মিয়ার ছেলে।

নিহতের স্ত্রী পিয়া বেগম জানান, ঈদের আগের দিন তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। যে কারণে তিনি পিতার বাড়ি চলে যান। ঈদের দিন শ্বশুর বাড়িতে গিয়েছিলো আশিকুর । কিন্তু সেই মনোমালিন্য থেকেই যায়। পরে তিনি বাড়ি চলে আসেন। এরপর থেকে তার সাথে আর যোগাযোগ হয়নি।
স্থানীয়রা জানায়, সোমবার রাত থেকে তারা দুর্গন্ধ পাচ্ছিলেন। সকালে তা প্রকট আকার ধারণ করে। পরে খোজাখুজির এক পর্যায়ে হৃদয়ের ঘরকে শনাক্ত করা হয়। এরপর পুলিশকে খবর দিলে তারা এসে মৃতদেহ উদ্ধার করে।

এ বিষয়ে কোতোয়াালি থানার ইন্সপেক্টর (তদন্ত) শফিকুল আলম চৌধুরী বলেন, হৃদয় ঘরের দরজা আটকে আত্মহত্যা করেছেন। যা তাদের তদন্তে উঠে এসেছে। এ ঘটনায় কোতোয়ালি থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram