১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যশোরে যুবলীগ কর্মী হত্যা মামলায় গ্রেফতার ১

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
মার্চ ২৮, ২০২২
18
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
যশোরে যুবলীগ কর্মী হত্যা মামলায় গ্রেফতার ১
ছবি- প্রতিনিধি | ছবি : যশোরে যুবলীগ কর্মী হত্যা মামলায় গ্রেফতার ১

নিজস্ব প্রতিনিধিঃ যশোরে যুবলীগ কর্মী হত্যা মামলায় ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। জানা যায়, গত ২৫ মার্চ আনুমানিক সাড়ে ১০টায় যশোর শহরের কাঁঠালতলায় যুবলীগ কর্মী হোসাইন মুহাম্মদ রুম্মান (৩৫) ও আরিফ হোসেন শাকিল (২৬)কে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

এ ঘটনায় নিহতের ভগ্নিপতি আলীমুজ্জামান বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় একটি মামলা করেন। জেলা পুলিশ সুপার এ ঘটনায় জড়িত আসামিদের গ্রেফতার ও রহস্য উদঘাটনের জন্য কোতয়ালী থানা ও ডিবি পুলিশকে নির্দেশ প্রদান করেন।

আরও পড়ুন>>>রমজানে খোলা থাকছে সব স্কুল-কলেজ

নির্দেশনা মোতাবেক কোতয়ালী থানা ও ডিবি পুলিশের একটি চৌকশ টিম যৌথভাবে কোতয়ালী থানাধীন শেখহাটি বাবলাতলা এলাকায় অভিযান পরিচালনা করে ১টি চিতা বার্মিজ চাকু ও ১টি মোবাইল ফোনসহ আলিম হোসেন(আর কে হৃদয়)(২৪)-কে গ্রেফতার করেন। আটক আলিম কোতোয়ালি থানার শেখহাটি বাবলাতলার আব্দুর ছমিরের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, বিরামপুরে অজ্ঞাত স্বামী-স্ত্রীর মধ্যে বিবাহ বিচ্ছেদের ঘটনায় মধ্যস্ততা করে ৬০ হাজার টাকা পেয়ে অভ্যন্তরীণ ভাগ-বাটোয়ারা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাবলাতলা এলাকার ছাত্রলীগ কর্মী আরিফ হোসেনের নেতৃত্বে ১০/১৫ জন তাদের হত্যা করে। জড়িত প্রধান আসামি আরিফ হোসেনকে গ্রেফতার অভিযান অব্যাহত আছে বলেও জানান পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram