১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যশোরে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির সময় দুই যুবক আটক

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
মার্চ ২৩, ২০২২
12
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
যশোরে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির সময় দুই যুবক আটক
ছবি- প্রতিনিধি | ছবি : যশোরে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির সময় দুই যুবক আটক

নিজস্ব প্রতিনিধিঃ যশোরের মণিরামপুরে বিজয় টেলিভিশনের সাংবাদিক পরিচয় ব্যবহার করে মিষ্টির দোকানে চাঁদাবাজির সময় দুই যুবককে ধরে পুলিশে সোপার্দ করেছে স্থানীয় জনগণ। মঙ্গলবার (২২মার্চ) বিকেলে উপজেলার সোহরাব মোড়ে এ ঘটনা ঘটে।

দুই যুবক হলেন, কেশবপুরের ভাল্লুকঘর গ্রামের আব্দুল্লাহ আল মাহফুজ (২৫) ও একই গ্রামের তরিকুল ইসলাম।

জানা যায়, মঙ্গলবার বিকালে উপজেলার সোহরাব মোড়ে কামাল হোসেনের ‘মায়ের দোয়া’ বেকারিতে চাঁদাবাজির সময় তাদের ধরে রাখেন স্থানীয়রা। পরে পুলিশে খবর দিয়ে খেদাপাড়া ক্যাম্প পুলিশের কাছে তাদের সোপর্দ করে স্থানীয় জনতা। আটক দুই যুবক বিজয় টিভির বুম নিয়ে বেকারিতে ঢোকেন। সন্দেহ হলে আশপাশের লোকজন তাদের ধরে ফেলেন। পরে পরিচয়পত্র ও নিয়োগপত্র দেখতে চাইলে তারা বিজয় টিভির কোন পরিচয়পত্র দেখাতে পারেননি। এক পর্যায়ে মাহফুজের কাছে বহু বিতর্কিত ও বন্ধ হয়ে যাওয়া জয়যাত্রা টিভির একটি আইডি কার্ড পাওয়া যায়। অপরজন তরিকুল মোটরসাইকেল ভাড়ায় চালান বলে জানিয়েছেন।

আরও পড়ুন>>>অসুস্থ হয়ে কাদের সিদ্দিকী হাসপাতালে ভর্তি

মায়ের দোয়া বেকারির ম্যানেজার মাসুদ পারভেজ বলেন, ওই দুইজন মঙ্গলবার বিকালে বেকারিতে এসে মালামালের ছবি তোলেন ও ভিডিও করেন। বেকারির ছবি বিজয় টিভিতে ভাইরাল করাসহ ম্যাজিস্ট্রেট ডেকে এক লাখ টাকা জরিমানা করিয়ে দেয়ার হুমকি দেন তারা। এক পর্যায়ে আমাদের কাছে এক লাখ টাকা দাবি করেন। তখন সন্দেহ হওয়ায় আমরা তাদের আটকে পুলিশে সোপর্দ করি।

এ দিকে খোঁজ নিয়ে জানা গেছে, কেশবপুর থেকে মণিরামপুরে এসে মাহফুজ বিজয় টিভির সাংবাদিক পরিচয় দিয়ে উপজেলার রোহিতা, কোদলাপাড়া, টেংরামারী, জালালপুর ও সোহরাবমোড়ের বেকারিগুলোর মালিকদের জিম্মি করে দীর্ঘদিন ধরে সুবিধা লুটেছেন।

সোহরাব মোড়ের আলমগীর নামে এক বেকারি মালিক বলেন, কয়দিন আগে আমার বেকারিতে এসে নানা ত্রুটি ধরে ৫০০ টাকা নিয়েছে এই মাহফুজ। জালালপুর বাজারের বেকারি মালিক আব্দুর রাজ্জাক বলেন, সেদিন আমার বেকারিতে এ লোক এসে টাকা ও বিস্কুট নিয়ে গেছে।

খেদাপাড়া ক্যাম্পের ইনচার্জ এসআই সোমেন দাস বলেন, বেকারি মালিক কোনো অভিযোগ না করায় মুচলেকা নিয়ে আটক দুই যুবককে তাদের অভিভাবকের জিম্মায় দেয়া হয়েছে। সামনে তারা এ ধরনের কাজ করবে না বলে অঙ্গিকার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram