২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যশোর পৌরসভায় স্বাস্থ্য সম্মত সাপ্লাই পানি, মশা নিধনসহ একাধিক দাবিতে স্মরকলিপি প্রদান

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
মার্চ ২৮, ২০২৪
17
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ডেস্ক রিপোর্টঃ যশোরে পৌরসভার সাপ্লাই পানির প্রবাহ ও স্বাস্থ্য সম্মত করা, মশা নিধন, বর্ষার পূর্বে ড্রেন পরিষ্কার ও সংস্কার করাসহ একাধিক দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে পৌরসভার মেয়রের হাতে এই স্মারকলিপি প্রদান করেন যশোর পৌর নাগরিক কমিটি। পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা হায়দার গণি খান পলাশ এ স্মারকলিপি গ্রহণ করেন। এ সময় উপস্থিত ছিলেন যশোর পৌর নাগরিক কমিটির আহবায়ক শওকত আলী খান, সদস্য সচিব জিল্লুর রহমান ভিটু, সদস্য তসলিমুর রহমান, ইলাহ দাত খান প্রমুখ।

স্মারকলিপি প্রদানের সময় পৌর নাগরিক কমিটির সদস্য সচিব জিল্লুর রহমান ভিটু বলেন, আমরা টাকা দিয়ে পৌরসভার নিকট থেকে পানি ক্রয় করলেও পানি সঠিক ভাবে পাচ্ছি না। পৌরসভা যে পানি সরবরাহ করে সে পানি স্বাস্থ্য সম্মত না। নাগরিকরা পানি না পেয়ে বা ব্যবহার অনুপযোগী পানি কেন টাকা দিয়ে ক্রয় করবে? দ্রুত পানি সমস্যার সমাধান চাই। সমাধান না পেলে কঠোর আন্দোলনে যাবো।

এ সময় তিনি আরও বলেন, মশার প্রকোপ প্রচন্ড বৃদ্ধি পেয়েছে। দিনে-রাতে মশার অত্যাচারে মানুষ অতিষ্ঠ। ড্রেনসমূহ মশাদের আতুর ঘরে পরিণত হয়েছে। এদিকে বর্ষা মৌসুম সমাগত। এখনি ড্রেনসমূহ পরিষ্কার ও সংস্কার না করলে সামান্য বৃষ্টিতে বিভিন্ন এলাকায় জলবদ্ধতা দেখা দেবে। দাবিসমূহ ঈদুল ফিতরের আগে বাস্তবায়ন করা না হলে ঈদের পর বৃহত্তর কর্মসূচি দিতে বাধ্য হবো।
পৌর নাগরিক কমিটি স্মারকলিপি প্রদানের বিষয়ে যশোর পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা হায়দার গণি খান পলাশ বলেন, দ্রুত পৌরসভার সকল সমস্যা সমামধানের চেষ্টা করছি।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram