২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যশোর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান বিপুলকে আ. লীগ থেকে বহিষ্কার

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
মার্চ ২৪, ২০২৪
11
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ডেস্ক রিপোর্টঃ ফেসবুক লাইভে এসে সংগঠন বিরোধী, মিথ্যাচার, কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করায় যশোর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুলকে দলের প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (২৪ মার্চ) সন্ধ্যায় যশোর জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক নবী নওয়াজ মো. মজিবুদ্দৌলা সরদার কনক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ফেসবুক লাইভে এসে সংগঠন বিরোধী, মিথ্যাচার, কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করায় জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুলকে দলের প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার বেলা ৩টায় যশোর শহরের গাড়িখাস্থ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক জরুরি সভায় সম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেওয়া হয়। আনোয়ার হোসেন বিপুল দীর্ঘদিন যাবৎ অনেকের সাথে একই ধরনের কর্মকাণ্ড করায় ভবিষ্যতে যাতে মূল দল এবং সহযোগী সংগঠনের কোন পদে তাকে আসীন করা না হয় তার জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে লিখিত সুপারিশ প্রেরণের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

যশোর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির জরুরী সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, সহ-সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ আলী রায়হান, অ্যাডভোকেট এ বি এম আহসানুল হক, মেহেদী হাসান মিন্টু ও এস এম হুময়ন কবির কবু, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মনিরুল ইসলাম ও মীর জহুরুল হক, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গাজী আব্দুল কাদের, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবু সেলিম রানা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ফারুক আহমেদ কচি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুখেন মজুমদার, দফতর সম্পাদক মজিবুদ্দৌলা কনক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুন্সী মহিউদ্দিন, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ হারুনুর রশিদ, যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক জিয়াউর হাসান হ্যাপী, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক শেখ আতিকুর বাবু, শ্রম সম্পাদক কাজী আবদুস সবুর হেলাল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. এম এ বাসার,  সাংগঠনিক সম্পাদক এস এম আফজাল হোসেন, মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, উপদফতর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদার, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক লুৎফুল কবীর বিজু, উপদেষ্টা পরিষদের সদস্য গোলাম মোস্তফা খোকন, সদস্য এড. আসাদুজ্জামান আসাদ, আনোয়ার হোসেন মোস্তাক, প্রভাষক দেলোয়ার হোসেন দিপু, এহসানুল রহমান লিটু, কামাল হোসেন, ফারুখ আহমেদ, সামির ইসলাম পিয়াস, আলমুন ইসলাম পিপুল, নাজমা খানম, মারুফ হোসেন খোকন প্রমুখ।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram