৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় দুই ভারতীয় শিক্ষার্থীর মৃত্যু

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
এপ্রিল ২৩, ২০২৪
6
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আন্তর্জাতিক ডেস্কঃ যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় ২ ভারতীয় শিক্ষার্থী নিহত হয়েছেন। উচ্চশিক্ষার জন্য তারা ভারতের তেলেঙ্গানা থেকে যুক্তরাষ্ট্রে পাড়ি দেন।

স্থানীয় সময় শনিবার রাতে অ্যারিজোনা অঙ্গরাজ্যে এক দুর্ঘটনায় তারা প্রাণ হারান। ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

নিহতদের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, স্থানীয় সময় শনিবার রাতে পেওরিয়া এলাকায় তাদের গাড়ির সঙ্গে অন্য একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। নিভেস মুক্কা এবং গৌতম কুমার পারসি উভয়ের বয়স ১৯ বছর।

নিভেশ করিমনগর জেলার হুজুরাবাদ শহরের বাসিন্দা ছিলেন। অপরদিকে গৌতম কুমার ছিলেন জানগাঁও জেলার ঘনপুর স্টেশনের বাসিন্দা। দুজনেই অ্যারিজোনা স্টেট ইউনিভার্সিটিতে কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করছিলেন।

জানা গেছে, বিশ্ববিদ্যালয়ে থেকে ক্লাস শেষে তারা তাদের বন্ধুদের নিয়ে বাড়ি ফিরছিলেন। এমন সময় বিপরীত দিক থেকে আসা একটি গাড়ি তাদের গাড়িকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই নিভেশ ও গৌতম প্রাণ হারান। এছাড়া দুর্ঘটনার শিকার উভয় গাড়ির চালক আহত হয়েছেন।

নিভেশ ডাক্তার দম্পতি নবীন ও সাথীর ছেলে। মরদেহ দেশে ফিরিয়ে আনতে ভারত সরকারের কাছে সহায়তার আবেদন জানিয়েছে ওই দুই শিক্ষার্থীর পরিবারের সদস্যরা।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram