২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যুগে যুগে সকল অপশাসকের পতন হয়েছে, কাদের মির্জার ও পতন হবে: রাহাত

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
আগস্ট ২, ২০২১
15
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

নোয়াখালী প্রতিনিধিঃ বাংলাদেশ আ.লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাগনে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সদস্য ফখরুল ইসলাম রাহাত বলেছেন,  কোম্পানীগঞ্জে যে ক্যাডার ভিত্তিক অপরাজনীতি চলছে এ রাজনীতি আমরা প্রত্যাখান করি।

আরও পড়ুন>>>সেতুমন্ত্রী বাড়ির সামনে ককটেল বিস্ফোরণ

আজকে কোম্পানীগঞ্জে যে অপশাসন ও অপরাজনীতি চলছে আমরা এর বিরুদ্ধে যে অবস্থান নিয়েছি, পৃথিবীর কোন শক্তি নেই আমাদেরকে এ অবস্থান থেকে সরাতে পারে। আমরা কর্মি বান্ধব এবং জনগণ নিয়ে রাজনীতি করেছি। এ রাজনীতি আমরা করব।

আরও পড়ুন>>>লক্ষ্মীপুরে ধর্মীয় পরিচয় গোপন রেখে মুসলিম তরুণীকে বিয়ে!

সোমবার (২ আগস্ট) দুপুর দেড়টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার চর পার্বতী ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মিদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন>>>বাগেরহাটের মোংলায় মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

যুগে যুগে সকল অপশাসকের পতন হয়েছে

তিনি বলেন, সন্ত্রাস নৈরাজ্য যারা করছে। যুগে যুগে সকল অপশাসক ও স্বৈরশাসকের পতন হয়েছে। স্বৈরশাসক ছিলেন এরশাদ, জিয়াউর রহমান। তারা কি বেঁচে আছে, এরশাদ শিকদার কি বেঁচে আছে। সবার পতন হয়েছে। এ আব্দুল কাদের মির্জারও পতন হবে। আপনাদেরকে নীতি নৈতিকতা দিয়ে এ যুদ্ধ সংগ্রাম করতে হবে।

আরও পড়ুন>>>ঝিনাইদহের মহেশপুরে পানি অপসারণের সুইচ গেইটটি দীর্ঘদিন বিকলাঙ্গ

তিনি আরও বলেন, দুই জন মানুষের জীবন। অনেক নেতাকর্মীদের রক্তের ওপর দিয়ে আমরা কারো সাথে কোন সমঝোতা করতে পারিনা। আজকে সমঝোতার অনেক প্রস্তাব আসছে। সমঝোতা করার জন্য আমাদেরকে নানা রকম লোভনীয় অফার দেয়া হচ্ছে।

নেতাকর্মিদের সাথে বেইমানি করার কোন সুযোগ আমাদের নেই। প্রয়োজনে আমরা রাজনীতি করবনা। তবুও আপনাদের ছেড়ে যাবনা। আপনাদের নিয়ে, হয়তো সময় লাগবে, এ যুদ্ধে বিজয় আমাদের হবেই হবে ইনশাআল্লাহ।

আমরা জানি আপনারা কঠিন সময় পার করছেন। ঠিকমত নিজের কাজকর্ম গুলো পর্যন্ত করতে পারছেননা। তারপরও ধৈর্য ধরে আপনারা এ আন্দোলনে থাকায় আমরা আপনাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

আরও পড়ুন>>>বাগেরহােটর মোল্লাহাটে নারীসহ দুই ফেনসিডিল ব্যাবসায়ী আটক

যুগে যুগে সকল অপশাসকের পতন হয়েছে

এ সময় আরও উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু, চরকাঁকড়া ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো.হানিফ সবুজ, রামপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সালেহকীন রিমন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram