৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যৌতুক দাবি : স্ত্রীর বিরুদ্ধে আদালতে মামলা

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
এপ্রিল ২৪, ২০২৪
13
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ডেস্ক রিপোর্টঃ যশোরে যৌতুক দাবির অভিযোগে স্ত্রী রিচি খাতুনের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন তার স্বামী। বুধবার যশোর সদরের শালিয়াট গ্রামের রকি হোসেন বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গোলাম কিবরিয়া অভিযোগটি গ্রহণ করে আসামির প্রতি সমন জারির আদেশ দিয়েছেন। রিচি খাতুন একই গ্রামের রেজাউল ইসলামের মেয়ে। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী ফিরোজ হক রানা।

মামলার অভিযোগে জানা গেছে, ২০২৩ সালের ২৩ আগস্ট রকি হোসেন বারিবাকি ভাবে রিচি খাতুনকে বিয়ে করেন। বিয়ের সময় রিচি খাতুনকে গলার হার, হাতের বালা, কানের দুল, আংটি দেয় হয়। কিছুদিন সংসার করার শাশুড়ির কুপরামর্শে রিচি খাতুন তার নামে দুই বিঘা জমি লিখে দেয়ার জন্য তার স্বামীর উপর চাপ দিতে থাকে। একপর্যায়ে রিচির অত্যাচারে সংসারে চরম অশান্তি শুরু হয়। গত ২০ জানুয়ারি রকির শাশুড়ি তার বাড়িতে বেড়াতে আসেন। এ দিন তার শাশুড়ি মেয়ের নামে জমি লিখে না দিলে সংসার করবেনা বলে রিচিকে নিয়ে যেতে চান। বাড়ির লোকজন বিষয়টি মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়। এ সময় রিচি খাতুন ও তার মা যাবতীয় গহনা, সংসারের মূল্যবান জিনিসপত্র নিয়ে চলে যায়। পরে রিচি খাতুনকে ফিরিয়ে আনতে ব্যর্থ হয়ে তিনি আাদলতে এ মামলা করেছেন।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram