৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

রাজশাহী বিআরটিএ অফিসে দুদকের অভিযান

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
জানুয়ারি ২১, ২০২৪
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

রাজশাহীঃ বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) রাজশাহী অফিসে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন। রোববার বেলা ১১টায় মহানগরীর আমচত্বর এলাকায় দুদকের একটি দল বিআরটিএ অফিসে এ অভিযান শুরু করেন। এসময় বিআরটিএ’র সহকারী রাজস্ব কর্মকর্তা আতাউর রহমান খানের অফিসে তল্লাশি চালানো হয়। বিআরটিএ কার্যালয়ে আসা সেবাগ্রহীতাদের সঙ্গেও কথা বলেন দুদকের এ দলটি। হয়রানির কথা জানান তারা। এসময় লাইসেন্স করতে আসা ব্যক্তিরা বিভিন্ন অভিযোগ করেন।
লাইসেন্স নিতে আসা জিন্নাত আলী নামে একজন বলেন, আমাদের অনেক হয়রানি করা হচ্ছে। ২০২২ সালের নভেম্বরে এসএমএস পেয়েছি, কিন্তু এখনো লাইসেন্স পাইনি। পাবনা থেকে এসেছেন রাকিবুল ইসলাম। তিনি বলেন, আমি বারবার হয়রানি হয়েছি। আমাকে লাইসেন্স দেওয়া হচ্ছে না। এ কারণে রাস্তাঘাটে পুলিশে আটকায়, ঝামেলা হয়।

সিন্টু কুমার ইউএস বাংলায় কাস্টমার সার্ভিস এসিসট্যান্ট হিসেবে কর্মরত আছেন। তিনি বলেন, দুই বছর যাবত ঘুরছি এখানে। আজ সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত অপেক্ষায় রেখেছে। এখন বলছে দুপুর ২টায় হবে। এর আগে ৩ বার ঘুরেছি। ড্রাইভিং করতে এসে অনেক হয়রানি হয় আমাদের। এরপর রাজশাহী অফিসের দুদক দল রবিবার বিআরটিএ কার্যালয়ে অভিযান চালায়। এসময় বেশকিছু গুরুত্বপূর্ণ ফাইলও জব্দ করা হয়।
অভিযানে নেতৃত্ব দেন দুদক রাজশাহীর উপ-সহকারী পরিচালক সাজ্জাদ হোসেন বলেন, লাইসেন্স করাতে ঘুষ নেওয়ার অভিযোগ ছিল। আমাদের প্রধান কার্যালয়ের নির্দেশে এ অভিযান চালানো হয়। তেমন কিছু পাইনি। বিভিন্ন কাগজ নিয়েছি। এখন তো সব কাজ অনলাইনে হচ্ছে, সমস্যা সমাধান হচ্ছে ধীরে ধীরে। তবে অভিযোগ পেলে আমরা আমাদের পক্ষ থেকে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram