১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বাগেরহাটের রামপালে মামলার বাদী হানিফার সংবাদ সম্মেলন 

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
আগস্ট ৩, ২০২২
16
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

রামপাল (বাগেরহাট) প্রতিনিধিঃ  বাগেরহাটের রামপালে আইনি প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন এক ভুক্তভোগী।

বুধবার(০৩ আগস্ট) দুপুর ১২ টায় উপজেলার শংকনগর গ্রামের মৃত আলহাজ্ব আ. বারী শেখের পুত্র মো. আবু হানিফা শেখ তার নিজ বাড়ীতে এ সংবাদ সম্মেলন করেছেন।

আরও পড়ুন>>>নড়াইলে লাঞ্চিত অধ্যক্ষকে ফুলের মালা দিয়ে বরণ

সম্মেলনে তিনি লিখিত অভিযোগে আবু হানিফা জানান, গত ইং ২৭.০৭.২০২২ তারিখ ভিকটিম সাইফুল্লাহ শেখসহ আমরা তার আলুকদিয়া মাছের ঘের থেকে ফিরছিলাম। ওই সময় শংকনগর গ্রামের খলিলুর রহমান, আ. হক শেখ, রিজাউল শেখ, এনামুল শেখ, দীন মোহাম্মদ দীনু, আ. হাকিম, চাঁদপুর গ্রামের আ. জলিলগংয়েরা পূর্বপরিকল্পিতভাবে আবু সাইদের বাড়ীর সামনে হামলা করে।

এ সময় আসামীরা সাইফুল্লাহ কে দা দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। ওই সময় তারা নগদ টাকা, মোবাইল ফোন ও সোনার চেন ছিনিয়ে নেয়। যার অনুমান মূল্য ১ লক্ষ ৪১ হাজার টাকা। আহত সাইফুল্লাহ কে খুমেক হাসপাতালে ভর্তি করে রামপাল থানায় একটি মামলা করি। যার নম্বর ০২, তারিখ ০১.০৮.২০২২।

মামলা করার পর ঘটনাকে ভিন্ন খাতে নেওয়ার অপচেষ্টা হিসাবে আমাদের বিরুদ্ধে উল্টো অভিযোগ করে। তারা সত্যি ঘটনা আড়াল করতে সাংবাদিকদের ভুল বুঝিয়ে সংবাদও প্রকাশ করে। আমরা ক্ষতিগ্রস্ত হলাম, আবার আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

আসামিরা প্রভাবশালী হওয়ায় আমাদের উপর হামলা করেছে এবং মামলাও করার অপচেষ্টা চালাচ্ছে। কোন মামলার স্বাক্ষী কে বা কারা এটা আমরা জানি না। তারা ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করে আসছে। ভুক্তভোগীরা এর প্রতিকার চেয়ে বিভিন্ন দপ্তরে আবেদন করেছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram