২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

রামপালে ১০ দিনের ব্যবধানে দুুই গৃহবধূসহ আত্মহত্যা করেছে ৩ জন

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
মে ২৬, ২০২২
12
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
রামপালে ১০ দিনের ব্যবধানে আত্মহত্যা-৩
প্রতীকী ছবি | ছবি : রামপালে ১০ দিনের ব্যবধানে আত্মহত্যা-৩

মেহেদী হাসান, রামপাল (বাগেরহাট) প্রতিনিধিঃ বাগেরহাটের রামপালে আবারও মেহেরুন্নেসা (৫০) নামে দুই সন্তানের জননী রোগ যন্ত্রণা সইতে না পেরে আত্মহত্যা করেছে। এ ঘটনায় রামপাল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। এ নিয়ে গত ১০ দিনের ব্যবধানে দুই গৃহবধূসহ ৩ জন আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার (২৬ মে) আনুমানিক বেলা ১১ টার সময় মেহেরুন নিজ বাড়ীর ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। পুলিশ লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরী করেছে।

নিহত মেহেরুন বাগেরহাট রামপাল উপজেলার চানপুর গ্রামের ওহাব আলী শেখের স্ত্রী।

আরও পড়ুন>>>মদ খেয়ে মাতলামি করায় যুবলীগ নেতা গ্রেফতার

রামপাল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন জানান, লাশ উদ্ধার করে থানায় আনার পূর্বেই নিহতের ভাই মো. আবুল বাশার লাশ ফেরত চেয়ে আবেদন করেন। আবেদনে তিনি উল্লেখ করেন তার বোন অসুস্থতাজনিত কারণে আত্মহত্যা করেছে এ জন্য তিনি কাউকে দায়ী করেন না বা কোন আপত্তি নেই। এর প্রেক্ষিতে জেলা পুলিশ সুপার মহোদয় কে অবহিত করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া শুরু করা হয়েছে।
রামপালে ১০ দিনের ব্যবধানে আত্মহত্যা-৩
উল্লেখ্য, গত ১৮ মে উপজেলার গিলাতলা সরকারি বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের ৯ ম শ্রেণীর ছাত্র সোয়াইব হোসেন নামের এক কিশোর, ২৩ মে মানিক নগর গ্রামের গৃহবধূ নাসরীন বেগম ও ২৬ মে বৃহস্পতিবার মেহেরুন্নেসা আত্মহত্যা করে।
রামপালে ১০ দিনের ব্যবধানে আত্মহত্যা-৩
রামপালে উদ্বেগজনক হারে এমন আত্মহত্যার প্রবণতা বেড় যাওয়ার উদ্বেগ প্রকাশ করেছেন রামপাল উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি মহিউদ্দিন শেখসহ নেতৃবৃন্দ। তারা সামাজিক অস্থিরতা ও মানুষিক চাপ এর করণ বলে দায়ী করে বলেন, এমন প্রবণতা কমিয়ে আনতে কাউন্সেলিং করা এখন সময়ের দাবী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram