২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমনের জন্মদিন উদযাপন

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জুলাই ১৬, ২০২২
13
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
রাহাদ সুমনের জন্মদিন উদযাপন
| ছবি : রাহাদ সুমনের জন্মদিন উদযাপন

বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধিঃ বরিশালের বানারীপাড়া প্রেসক্লাবের দীর্ঘদিনের সভাপতি ও পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নির্ভীক ও অনুসন্ধানী সাংবাদিক রাহাদ সুমনের শুভ জন্মদিন বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত হয়েছে।

শুক্রবার (১৫ জুলাই) রাত ৮টায় বানারীপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুণ্ডুর সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ জন্মদিন উদযাপন হয়।

আরও পড়ুন>>>নড়াইলে ফেসবুকে বিতর্কিত মন্তব্যে আটক-১

জন্মদিন অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আক্তার হোসেন মোল্লা,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক জাহিদ হোসেন জুয়েল, সদস্য ও উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক অধ্যাপক জাকির হোসেন, ইলুহার ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,বানারীপাড়া প্রেস ক্লাবের সহ-সভাপতি কেএম শফিকুল আলম জুয়েল,সাধারণ সম্পাদক সুজন মোল্লা,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মু. মুন্তাকিম লস্কর কায়েস, ছাত্রলীগ নেতা সুমন সিদ্দিকী,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী,পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শফিক শাহিন প্রমুুখ।

বরিশাল জেলা ও বানারীপাড়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা শামসুল আলম মল্লিক, রিয়াজ তালুকদার,আক্তার হোসেন,কবি রুহুল আমিন চৌধুরী,সওজ’র সাবেক কর্মকর্তা মো. ইউসুফ,ব্যাংকার মো. দুলাল,সংসদ সদস্যের এপিএস জসিম মোল্লা, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হায়দার আলী, বানারীপাড়া প্রেস ক্লাবের সহ-সভাপতি প্রভাষক মামুন আহমেদ ও স্বপন মাঝি,যুগ্ম-সাধারণ সম্পাদক মোঘল সুমন শাফকাত ও ফয়েজ আহম্মেদ শাওন, যুবলীগ নেতা মহসিন রেজা,তপু খান,মশিউর রহমান সুমন ও সিরাজুল ইসলাম মিঠু,উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাপদক সুমন দেবনাথ,বানারীপাড়া স্পোর্টিং ক্লাবের সভাপতি রুহুল আমিন শুভ,উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক জোবায়ের আহম্মেদ রুথেন,বানারীপাড়া ছাত্রবন্ধন ফোরামের সভাপতি আক্তারুজ্জামান ডলার,বানারীপাড়া ব্লাড ব্যাংকের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান খান প্রমুখ। অনুষ্ঠান শেষে কেক কাটা হয়।
রাহাদ সুমনের জন্মদিন উদযাপন
এদিকে রাত সাড়ে ৯টায় বানারীপাড়া ব্লাড ব্যাংকের উদ্যোগে প্রেসক্লাবে কেক কেটে ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত করে সাংবাদিক রাহাদ সুমনের জন্মদিন উদযাপন করা হয়। এসময় প্রেসক্লাবের সহ-সভাপতি কে এম শফিকুল আলম জুয়েল,স্বপন মাঝি ও বেল্লাল হোসেন,বানারীপাড়া ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা মাইদুল ইসলাম রনি প্রমুখ উপস্থিত ছিলেন। এদিকে নির্ভীক সাংবাদিক রাহাদ সুমনের জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে শুভার্থী,সহকর্মী,বন্ধুৃ,প্রিয়জন ও স্বজনরা উষ্ণ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram