১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

লক্ষ্মীপুরের সড়ক দুর্ঘটনা মোটরসাইকেল আরোহী নিহত

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ৫, ২০২২
8
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
লক্ষ্মীপুরের সড়ক দুর্ঘটনা মোটরসাইকেল আরোহী নিহত
ছবি- প্রতিনিধি | ছবি : লক্ষ্মীপুরের সড়ক দুর্ঘটনা মোটরসাইকেল আরোহী নিহত

সোহেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রায়পুরে চেয়ারকোচ ঢাকা এক্সপ্রেসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মো. আরিফ হোসেন (২৩) মৃত্যু হয়েছে। বুধবার (৫ জানুয়ারি) দুপুরে উপজেলার ঢাকা-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের রবিদাস পুল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন>>>নড়াইল নবনির্বাচিত ১২ ইউপি চেয়ারম্যান, মেম্বারদের শপথ গ্রহণ

আরিফ রায়পুর পৌর শহরের দেনায়েতপুর গ্রামের মুন্নার ছেলে। তিনি একজন ব্যবসায়ী ছিলেন। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আরিফ লক্ষ্মীপুর থেকে রায়পুর দিকে যাচ্ছিল। ঘটনাস্থল পৌঁছলে রায়পুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী ঢাকা এক্সপ্রেসের একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে আরিফ মোটরসাইকেল নিয়ে চলন্ত ট্রাকের নিচে গিয়ে পড়ে। গুরুতর আহত অবস্থায় পুলিশ ও স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানেই তার মৃত্যু হয়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া পূর্বপশ্চিমকে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করি ও ঘাতক বাসটি আটক করি। হাসপাতালে নিলে মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram