৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

শুটিং চলাকালীন গুরুতর আহত কোয়েল মল্লিক

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
এপ্রিল ১, ২০২৪
15
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বিনোদন ডেস্ক : টলিউড কুইন কোয়েল মল্লিক আসছেন নতুন ছবি নিয়ে মিতিন মাসি-র। এবার জঙ্গল ছেড়ে শহরেই খুনির সন্ধান করবে বাঙালির এই জনপ্রিয় নারী গোয়েন্দা। ইতিমধ্যেই সিনেমার শুটিং শুরু হয়ে গেছে। আগেই জানা যায়, এই সিনেমাতে থাকবে দুর্দান্ত অ্যাকশন। আর সেটা করতে গিয়েই গুরুতর আঘাত পেলেন কোয়েল মল্লিক।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুসারে, রবিবার (৩১ মার্চ) নেপালগঞ্জে চলছিল মিতিন মাসির আগামী সিনেমার শুটিং। সেখানেই গুরুতর আহত হলেন কোয়েল। হাতে বড় ধরনের চোট পেয়েছেন তিনি।

এই দুর্ঘটনার পর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তাঁর হাতে প্লাস্টার করতে হয়েছে বলেই জানিয়েছে একাধিক সূত্র।

কোয়েল মল্লিক সিনেমাটি প্রসঙ্গে জানিয়েছেন, ‘ডায়েটের ওপর নজর দেওয়া, জিম যাওয়া- সবই করেছি এর জন্য। এবারের সিনেমায় প্রচুর মারধর আছে। দর্শকরা অ্যাকশন করতে দেখবেন আমায়। আর আমি একেবারেই চাই না আমার দর্শকদের নিরাশ করতে।’

দর্শকদের কাছে নিজেকে শতভাগ প্রমাণ করতেই অ্যাকশন স্ট্যান্টে নজর দিয়েছিলেন অভিনেত্রী। আর সেই অ্যাকশনই কাল হলো তাঁর। বর্তমানে বেশ গুরুতর আঘাত নিয়েই বিশ্রামে থাকতে হচ্ছে অভিনেত্রীকে।

উল্লেখ্য, সিনেমাটিতে কোয়েল মল্লিক ছাড়াও অন্যান্য চরিত্রে থাকবেন মধুরিমা বসাক, কনীনিকা বন্দ্যোপাধ্যায় প্রমুখ। থাকবেন শুভ্রজিৎ দত্ত, গৌরব চক্রবর্তী, সাহেব চট্টোপাধ্যায়, অনসূয়া মজুমদার, প্রমুখ।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram