২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বাগেরহাটের আশ্রয়ণ প্রকল্পে ঈদ উদযাপন করলেন শেখ তন্ময়

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জুলাই ১০, ২০২২
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
শেখ তন্ময়ের ঈদ উদযাপন
| ছবি : শেখ তন্ময়ের ঈদ উদযাপন

আব্দুল্লাহ ফারুক, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় কোনো রকম পূর্ব পরিকল্পনা না জানিয়েই আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের সঙ্গে ঈদুল আযহা উদযাপন করেছেন । তাকে কাছে পেয়ে খুশিতে উদ্বেলিত হয়ে ওঠেন সেখানকার বাসিন্দারাও।

রোববার (১০ জুলাই) ঈদের জামাত শেষে নেতাকর্মীদের নিয়ে বাগেরহাট সদর উপজেলার চুরমনি আশ্রয়ণ প্রকল্পে ঈদ পালন করতে যান তিনি।

আরও পড়ুন>>>ঝালকাঠির পেয়ারারাজ্য পর্যটক বরণে প্রস্তুত

আশ্রয়ণ প্রকল্পে উপস্থিত থেকে হত-দরিদ্র বাসিন্দাদের জন্য একটি গরু কোরবানি দেন তিনি। পরিবারগুলোকে এক কেজি করে গরুর মাংস ও ১ কেজি করে পোলাওর চাল দেন।

বাসিন্দারা বলেন, আমরা ঘর-বাড়ি ছাড়া খুবই অসহায় অবস্থায় থাকতাম। প্রধানমন্ত্রী জমিসহ পাকা ঘরে থাকার ব্যবস্থা করে দিয়েছেন। ঈদের দিনে না চাইতেই গোশত ও পোলাওর চাল পেলাম। আমরা খুব খুশি হয়েছি। এ সময় শেখ তন্ময়সহ সংশ্লিষ্ট সবার জন্য সৃষ্টিকর্তার কাছে দোয়া প্রার্থনা করেন তিনি।

দুস্থদের সঙ্গে ঈদ পালনের বিষয়ে শেখ তন্ময়ের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। তবে এ ব্যাপারে বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মোছাব্বেরুল ইসলাম বলেন, আমাদের সংসদ সদস্যের উপস্থিতিতে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দারা অনেক খুশি। ঈদের দিন চাল-মাংস উপহার পেয়েও তারা আনন্দিত।

এ সময় আরও উপস্থিত ছিলেন বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, পুলিশ সুপার কেএম আরিফুল হক, বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দীন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মোছাব্বেরুল ইসলাম, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ভুইয়া হেমায়েত উদ্দিন, বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান বাচ্চুসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram