৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী পলাতক

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
এপ্রিল ১৫, ২০২৪
6
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ডেস্ক রিপোর্টঃ মাগুরার শ্রীপুরে মনিকা আক্তার (২৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে টিপু সুলতান (৩০) নামের এক পাষণ্ড স্বামী। নিহত গৃহবধূ মনিকা খাতুন উপজেলার দ্বারিয়াপুর ইউনিয়নের চরচৌগাছি গ্রামের মাজেদ শেখের মেয়ে।

স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, টিপু বিশ্বাসের সাথে মনিকা খাতুনের প্রেমের সম্পর্কে দুই বছর আগে তারা পালিয়ে বিয়ে করেন। পালিয়ে বিয়ে করায় টিপুর পরিবার এ বিয়ে মেনে নেয়নি। যার কারণে মনিকা তার বাবার বাড়িতেই থাকতেন। এরই মধ্যে এক বছর আগে টিপুকে উপজেলার ঘাসিয়াড়া গ্রামে নাজমীমের (১৮) সাথে বিয়ে পর দ্বিতীয় স্ত্রীকে নিয়ে পিত্রালয়েই থাকতেন টিপু। গত ১৩ এপ্রিল টিপু তার প্রথম স্ত্রী মনিকার বাবার বাড়িতে রাতে থাকেন।

রবিবার বেলা ১১ টার দিকে টিপু স্ত্রী মনিকাকে নিজ বাড়িতে যাওয়ার কথা বলে দু’জনে মোটরসাইকেলযোগে বের হয়। পরে তাকে উপজেলার মালাইনগর গ্রামের মালাইনগর প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে দুলাল কাজীর পুকুরের পাড়ে নিয়ে যায়। দীর্ঘদিনের পারিবারিক কলহের জেরে সেখানে টিপু মনিকাকে পিটিয়ে মারাত্মক আহত করে। পরে বিকেল সাড়ে ৩ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় পাষণ্ড স্বামী মৃত স্ত্রীকে হাসপাতালে ফেলে পালিয়ে যায়।

এই ঘটনায় ওইদিন রাতে মৃত মনিকার বাবা মাজেদ শেখ ঘাতক স্বামী ও তার পরিবারের ৩ জনকে আসামি করে শ্রীপুর থানায় মামলা দায়ের করেছেন।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ তাসমীম আলম জানান, ঘটনাস্থল থেকে বেশ কিছু আলামত সংগ্রহ করেছে পুলিশ। সোমবার সকালে লাশ মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে স্বামী টিপু ও অন্যান্য আসামিরা পলাতক রয়েছেন। তাদের আটকে পুলিশি অভিযান চলছে।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram