২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত দুই

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
ফেব্রুয়ারি ১১, ২০২৩
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
নাটোর | ছবি : 

ডেস্ক রিপোর্টঃ নাটোরের বড়াইগ্রাম ও গুরুদাসপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় মো. বেলাল হোসেন (৪৭) নামে এক ইলেকট্রিক মিস্ত্রি ও মো. কালাম শেখ (৪৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) দিনগত রাত সাড়ে ৯টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের পাটোয়ারি তেল পাম্পের সামনে ও একই সড়কের আইড়মাড়ি ব্রিজের কাছে এ দুই সড়ক দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন>>>ঘুড়ি ওড়ানোর সময় ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

নিহত বেলাল হোসেন বড়াইগ্রাম মাদরাসা মোড়ের মৃত দেলোয়ার হোসেনের ছেলে ও কামাল শেখ গুরুদাসপুর উপজেলার পৌরসদরের চাঁচকৈড় কাচারীপাড়া মহল্লার মৃত আহাদ আলী শেখের ছেলে। তিনি চাঁচকৈড় বাজারের নেট ও বস্তা বিক্রেতা ছিলেন।

বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বেলাল হোসেন গত রাতে বনপাড়া বাজারের নিজস্ব ব্যবসাপ্রতিষ্ঠান থেকে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন। পথেমধ্যে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের পাটোয়ারি তেল পাম্পের সামনে পৌছালে অজ্ঞাত যানবাহন পেছন দিক থেকে ধাক্কা দিলে সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরদিকে সকালের দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের আইড়মাড়ি ব্রিজের কাছে প্রাইভেটকার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন কালাম শেখ। এ অবস্থায় তাকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে তিনি মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram